Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড় পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১১:১৯ এএম

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে 'বাজিগর' সিনেমা দিয়ে বড় পর্দায় অভিষেক হয় শিল্পা শেট্টির। এরপর অসংখ্য ব্লকবাস্টারে অভিনয় করেছেন তিনি। তবে বিয়ের পর নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। কিন্তু রুপালী পর্দায় না দেখা গেলেও, টিভি রিয়্যালিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করেছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

এবার জানা গেল, দীর্ঘদিন পর আবারও বড় পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি। লকডাউনের দিনে তিনটি স্ক্রিপ্ট পড়েছেন তিনি। কিন্তু চূড়ান্তভাবে একটিও বাছাই করতে পারেননি। এর জন্য অবশ্য তিনি আরও বেশ কিছুদিন সময় নিতে চান বলেও জানিয়েছেন ৪৫ বছর বয়সী এই চিত্রতারকা।

শিল্পার কথায়, বড় পর্দায় অভিনয় করতে মুখিয়ে আছেন তিনি। এ বিষয়টি নিয়ে স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে একাধিকবার আলোচনাও করেছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের গোড়ার দিকে সিনেমার শুটিংয়ে অংশ নেওয়ার ঈঙ্গিত দিয়েছেন নায়িকা।

উল্লেখ্য, নির্মাতা প্রিয়া দর্শনের পরিচালনায় শিল্পা শেট্টি অভিনীত সবশেষ সিনেমা 'হাঙ্গামা ২'। এতে তার বিপরীতে দেখা যাবে পরেশ রাওয়ালকে। সিনেমাটি চলতি বছরের আগস্টের ১৪ তারিখে মুক্তি পেতে যাচ্ছে। এছাড়াও 'নিকাম্মা' সিনেমার কাজ শেষ করেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ