Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার শাহরুখ-করণকে কাঠগড়ায় তুললেন পল্লবী কুমার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৬:০১ পিএম

বলিউডে স্বজনপোষণের কথা এখন কারোরই অজানা নয়। দীর্ঘদিন ধরে এই অভিযোগ থাকলেও, একটি অপমৃত্যুতে একে একে সবাই মুখ খুলতে শুরু করেছেন। এরই মধ্যে কঙ্গনা রানাউত, অভয় দেওল এবং সুস্মিতা সেন সরব হয়েছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন প্রয়াত অভিনেতা ইন্দর কুমারের স্ত্রী পল্লবী কুমার।

'ওয়ান্টেড' খ্যাত অভিনেতা ইন্দর কুমারের স্ত্রী পল্লবীর দাবি, স্বজনপোষণের মতো জঘন্য রীতির স্বীকার হয়ে তার স্বামী মারা যান। তার স্বামীর মৃত্যুর জন্য পরিচালক করণ জোহর ও বলিউড বাদশা শাহরুখ খানের দিকে অভিযোগের তীর ছুড়েছেন। এমনকি স্বজনপোষণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে কেন্দ্রীয় সরকারের কাছে দাবি জানিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পল্লবি কুমার বলেছেন, মৃত্যুর আগে কাজের খোঁজে বিশিষ্ট দু'জন মানুষের সঙ্গে দেখা করেছিলেন ইন্দর। কিন্তু তার কঠিন সময়ে কেউ সাহায্য করতে রাজি হননি। অবশেষে কাজ না পাওয়ার চিন্তায় হার্ট অ্যাটাকে মারা যান তিনি।

পল্লবীর কথায়, ইন্দর সবসময়ই চাইতেন তার ক্যারিয়ার যেভাবে শুরু হয়েছিলো ঠিক সেভাবেই শেষ করতে। তবে তাকে বড় কাজ দিতে চাননি কেউ। বারবার অনুরোধ করেও নিজেকে বড় কোনো প্রজেক্টে যুক্ত করতে পারেন নি। এর কারণ শুধুই স্বজনপোষণ।

একটি ঘটনার কথা উল্লেখ করে তিনি বলেন, মারা যাওয়ার কয়েকদিন আগে থেকে তিনি করণ জোহর এবং শাহরুখের সঙ্গে যোগাযোগ করে আসছিলেন। প্রথমদিন করণের সঙ্গে দেখা করতে গেলে তিনি আমাকেও নিয়ে যান। এরপর দীর্ঘ সময় অপেক্ষার করণ ও তার দেখা হয়। পরে তাকে ধর্মা প্রোডাকশনের সঙ্গে যোগাযোগ রাখতে বলা হয়। কিন্তু দিনের পর দিন ফোন করেও কোনো লাভ হয়নি বরং শেষ বেলায় তাকে বলা হয়েছিলো, তাকে দেওয়ার মতো এখন কোনো কাজ করণের কাছে নেই।

২০১৮ সালে 'জিরো'র আগে শাহরুখের সঙ্গে দেখা করেন ইন্দর। সেসময় তিনি বলেছিলেন তার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ রাখতে। পরে সেখানেও একই পরিস্থিতির স্বীকার হন তিনি। রেড চিলিজ থেকেও বলা হয় তাকে নেওয়ার মতো কোনো প্রজেক্ট নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ