Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনলাইন পিটিশনে বয়কটের দাবি সালমান-করণদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৫:৪০ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর নেই। অভিনেতার মৃত্যুর ৯ দিন পেরিয়ে গেছে, তবুও শোক কেটে উঠতে পারেনি তার ভক্তরা। এরই মধ্যে বলিউডে জোরদার হয়েছে স্বজনপোষণের অভিযোগ। সালমান খান, করণ জোহর এবং যশরাজ ফিল্মসকে বয়কটের দাবি উঠেছিল আগেই। এবার শুরু হলো অনলাইন পিটিশন।

সুশান্তের মৃত্যুর প্রতিবাদে সালমান খান, করণ জোহর ও যশরাজ ফিল্মসকে বয়কটের ডাক দিয়ে অনলাইন পিটিশন শুরু হয়েছে। এরই মধ্যে সেই পিটিশনে ৪০ লাখের বেশি মানুষ স্বাক্ষর করেছেন। এছাড়াও সালমান খানের এসকে ফিল্মস, করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং যশরাজ ফিল্মসের সিনেমা যাতে মানুষ না দেখেন তার জন্য একজোট হতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ।

এদিকে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম, হট স্টার এর মতো জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম গুলোতে এই সব তারকাদের কোনও সিনেমার প্রমোশন না হয় সেটিও ভেবে দেখার অনুরোধ জানানো হয়েছে পিটিশনে। এমনকি, ওই প্রযোজনা সংস্থা থেকে যেসব তারকা সন্তানদের লঞ্চ করা হয়েছে তাদেরকেও বয়কট করতে হবে বলে দাবি জানিয়েছেন নেটজনতারা।

শুধু তাই নয়, পাটনায় অবস্থিত সালমান খানের বিয়িং হিউম্যান স্টোর ভাংচুর করা হয়েছে। এদিন তার স্টোরের সামনে গিয়ে 'সালমান খান মুর্দাবাদ' বলেও স্লোগান দিতে শুরু করেন প্রয়াত অভিনেতার ভক্তরা। পাশাপাশি যেসব দোকানের উপর ভাইজানের ছবি ও পোস্টার রয়েছে সেগুলোও সরে ফেলার নির্দেশ দিয়েছেন স্থানীয় দোকান মালিকরা।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ