Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মা সুনন্দার জন্মদিনে শিল্পার আবেগঘন বার্তা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ২:৪৮ পিএম

বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। সংসারে মনোযোগী হয়ে দীর্ঘদিন ধরে নিয়মিত অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। তবে সুযোগ মিললে ক্যামেরার সামনে দাড়াবেন না, তেমনটা নয়। অভিনয় থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নায়িকা। কখন কি করছেন তার সবটাই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন এই অভিনেত্রী।

শনিবার ছিলো অভিনেত্রীর মা সুনন্দা শেট্টির জন্মদিন। বিশেষ দিনটিতে মাকে কিছুটা সারপ্রাইজই দিলেন বটে। সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে পুরনো একটি ছবি শেয়ার করেছেন তিনি। সঙ্গে লিখেছেন একটি আবেগঘন পোস্টও। মূলত সেটিই নজড় কেড়েছে অভিনেত্রীর ভক্তদের।

শিল্পা শেট্টি লিখেছেন, আজ তিনি যতখানি পথ পেরিয়েছেন তার জন্য মায়ের অবদান ভোলার নয়। সর্বদা সততার সঙ্গে পথ চলার অনুপ্রেরণা পেয়েছেন, কখনোই খারাপ কাজ করার প্রশ্রয় পাননি এবং প্রতিটি সাফল্যের জন্য তার মা প্রার্থনা করেছেন। সারাজীবন নিঃস্বার্থ ভাবে তাকে ভালোবেসেছেন।

মায়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি আরও লিখেছেন, 'তার সবকিছুই ঘিরেই রয়েছে মা সুনন্দা। এমনকি, মা-ই তার কাছে সবচেয়ে মূল্যবান রত্ন। তোমাকে ভালোবাসি মা।' এদিকে শাশুড়ির জন্মদিনে শুভচ্ছে জানাতে ভোলেননি নায়িকার স্বামী রাজ কুন্দ্রাও। সামাজিক যোগাযোগ মাধ্যমে শাশুড়িকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

 



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২১ জুন, ২০২০, ৫:৪৭ পিএম says : 0
    তুমাকে ধন্যবাদ শিল্পা শেটি
    Total Reply(0) Reply
  • Kalam ২১ জুন, ২০২০, ৮:২৩ পিএম says : 0
    Tumake na, tomake
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ