Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফলোয়ার কমতে শুরু করেছে করণ-আলিয়ার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২০, ১১:৪৫ এএম

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুতে আবারও বলিউডে স্বজন পোষন নিয়ে বিতর্কের ঝড় বইছে। শোনা যাচ্ছে, মেধাবী হওয়া সত্ত্বেও শুধু বহিরাগত হওয়ার কারনে তাকে মূল্যায়ন করা হয়নি। এমনকি, ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত অনেকেই জানিয়েছেন এখানে শুধুমাত্র নিজেদের লোকেরাই রাজ করতে চায়।

এদিকে অভিনেতার মৃত্যুর পর থেকেই করণ জোহরের বিরুদ্ধে স্বজন পোষনের অভিযোগ উঠছে। এর জন্য তাকে নিয়ে নেটিজেনরা কমে ছাড়েননি। সেই অভিযোগে এবার ইন্সটাগ্রামে তার অনুরাগীর সংখ্যা কমতে শুরু করেছে। বর্তমানে তার ফলোয়ারের সংখ্যা ১০.৭ মিলিয়ন, যা আগে ছিল ১১ মিলিয়ন। মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে তার অনলাইন জনপ্রিয়তায় ভাটা পড়ে।

অন্যদিকে একই অভিযোগের জেরে আলিয়া ভাটের অনুরাগীর সংখ্যাও কমতে শুরু করেছে। ফটোশেয়ারিং সোশ্যাল প্ল্যাটফর্ম ইন্সটাগ্রামে প্রায় দুই লাখ অনুরাগী তাকে আনফলো করেছেন।

তবে সুশান্তের মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে যারা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তাদের অনুরাগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের ভক্তের সংখ্যা বেড়েছে দেড় লাখ এবং সেটি অব্যাহত রয়েছে।

রবিবার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে সুশান্তের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। মৃত্যুর একদিন পর ময়নাতদন্ত শেষে মুম্বাইয়ের পার্ল ভিলে শ্মশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়।



 

Show all comments
  • সাধন কুমার বিশ্বাস ১৯ জুন, ২০২০, ২:৪৬ পিএম says : 0
    সঠিক কারণেই ওদের ফলোয়ার কমেছে।ওদের মনুষত্বহীন মুখ টাকে চিনিয়ে দেওয়া দরকার।
    Total Reply(0) Reply
  • Sri Dey ২০ জুন, ২০২০, ১:০৫ এএম says : 0
    Ora manush noi,jara raging kore ,ora to janowar,Boner poshur thekeu hingsho,Bhagaban oder khoma koro na,,ora o jeno thik ei vabe more
    Total Reply(0) Reply
  • Sri Dey ২০ জুন, ২০২০, ১:০৬ এএম says : 0
    Ora manush noi,jara raging kore ,ora to janowar,Boner poshur thekeu hingsho,Bhagaban oder khoma koro na,,ora o jeno thik ei vabe more
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ