Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালমান-করণের কুশপুতুলে আগুন দিলেন সুশান্তের ভক্তরা!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ১০:৪০ এএম

বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুতে ক্ষোভে ফুঁসছে সিনেপ্রেমীরা। এর জন্য ইন্ডাস্ট্রির স্বজনপ্রীতি মনোভাবকে দায়ী করছেন অনেকেই। ইতোমধ্যে নেটিজেনদের একাংশ এ নিয়ে রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এবার বলিউড সুলতান সালমান খান ও প্রযোজক করণ জোহরের কুশপুতুল বানিয়ে তাতে আগুন দিলেন 'কেদারনাথ' খ্যাত অভিনেতার ভক্তরা!

জানা গিয়েছে, সুশান্তের জন্মস্থান পাটনাতে অভিনেতার ভক্তরা সালমান খান ও করণের কুশপুতুল বানিয়ে আগুন তাতে আগুন দিয়েছে। তাদের দাবি, বলিউডের স্বজনপ্রীতিই সুশান্তের আত্মহত্যার মূল কারণ। আর সেই ক্ষোভ থেকেই সালমান-করণের কুশপুতুল আগুন দিলেন প্র‍য়াত এই অভিনেতার ভক্তরা। এমন ভিডিও প্রকাশ্যে আসতেই তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

এদিকে আবার সেই বিক্ষোভের আগুনে ঘি ঢাললেন অভিনেতা কমল আর খান। সুশান্তের মৃত্যুর পর এই অভিনেতা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, করণের ধর্মা প্রোডাকশন, আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস, ভুসান কুমারের টি সিরিজ, একতা কাপুরে বালাজি, সালমান খান প্রোডাকশন এবং নাদিয়াদওলা প্রযোজনা সংস্থার দিকে অভিযোগের তীর ছুড়লেন।

অভিনেতা কমল আর খানের কথায়, ওই ৬ প্রযোজনা সংস্থার হাতে পুরো বলিউড জিম্মি রয়েছে। এই সংস্থার মধ্যে যেকোন একটি কাউকে পছন্দ না করলে যে কারও ক্যারিয়ার ধ্বংস করে দিতে পারে বলেও মন্তব্য করে এই অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ