Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘‌বিগ বস ১৪’ নিয়ে আসছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২০, ১০:৪৭ এএম

বৈশ্বিক মহামারি করোনা আবহে এতদিন বন্ধ ছিলো শুটিং। সম্প্রতি সাস্থ্যবিধি মেনে টালিগঞ্জে শুরু হয়েছে শুটিং। সেই ধারাবাহিকতায় বলিউডে শুটিং শুরুর ক্ষেত্রে জারি করা হয়েছে একাধিক নীতিমালা। লকডাউনের মাঝে অনেকেই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র, মিউজিক ভিডিও নির্মাণ করেছেন। তবে রিয়্যালিটি শোয়ের প্রোমো তৈরী করা এতটা সহজ কাজ নয়। কিন্তু সেই কাজটিই করতে যাচ্ছেন সালমান খান।

শোনা যাচ্ছে, দিল্লির পানভেলের ফার্মহাউসে ভাইজান কয়েকদিনের মধ্যেই তৈরী করে ফেলবেন 'বিগ বস ১৪'-এর প্রোমো। তবে করোনার কারনে যাতে শো বন্ধ না হয়, সেটি নিয়ে কাজ করছেন সংশ্লিষ্টরা। পরিকল্পনায় পরিবর্তন আনা হচ্ছে। কিন্তু তার আগেই প্রোমো শুট করে নিতে চায় চ্যানেল কর্তৃপক্ষ।

চলতি জুন মাসেই টিভি রিয়্যালিটি শো 'বিগ বস ১৪' সিজনের ঘোষনা আসার কথা ছিলো। কিন্তু করোনার জেরে তা পিছিয়ে যায়। স্বভাবতই এর শুরু হলেও এখনও মাস খানেক সময় লাগবে। এদিকে অন্য সিজনের মতো এবারও শোয়ের সঞ্চালকের ভূমিকায় থাকছেন বলিউড সুলতান।

এ প্রসঙ্গে সালমান খান প্রযোজকদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন, সকল নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে তবেই যেন শুটিং করা হয়। তিনি এও জানিয়েছেন, শো চলাকালীন সময়ও যাতে সামাজিক দূরত্ব বজায় রাখা হয়। কেননা এই পরিস্থিতিতে এর বিকল্প কোনো উপায় নেই বলেও জানান ভাইজান।

এদিকে বেশ কয়েকজন প্রতিযোগিকে 'বিগ বস'-এ যোগ দেওয়ার জন্য আবেদন জানানো হয়েছে। যদিও এ বিষয়ে এখনও কেউই সারা দেননি বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ