Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আমি সর্বদা ইতিবাচক থাকার চেষ্টা করি: জ্যাকুলিন ফার্নান্দেজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২০, ১১:৫৮ এএম

টানা লকডাউনের জেরে প্রায় তিন মাস ধরে বলিউডের সকল কার্যক্রম স্থগিত ছিলো। শুটিং ব্যস্ততা না থাকায় এই সময়ে ঘরবন্দি ছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে ব্যতিক্রম শুধু শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ক্ষেত্রেই! হয়তো এই কথা শুনে অনেকেরই চোখ কপালে উঠে গেছে। করোনাকালেও সমান ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী।

লকডাউনের সময় কোনোরকম অবসাদে না গিয়ে বরং নিজেকে কাজের মধ্যে নিজেকে ডুবে রেখেছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ। অভিনেত্রীর দাবি, 'কাজের মধ্যে কখনোই মনে হয়নি তার জীবনে লকডাউন চলছে। তার কাজই জীবনের অনুপ্রেরণা এবং তা দেখে অনেকেই উদ্বুদ্ধ হবেন বলে তিনি আশাবাদী।

সম্প্রতি গণমাধ্যমে জ্যাকুলিন বলেছেন, হ্যাঁ, আমার মুভি রিলিজ, প্রোমোশনস, সালমানের সঙ্গে নতুন গান, ম্যাগাজিন ফটোশুট এমন নানা কিছু নিয়েই লকডাউন কাটল আমার। কাজের দিক থেকে কোনও বিরতি ছিলো না আমার।

তিনি আরও জানান, ব্যক্তিগতভাবে আমি সর্বদা ইতিবাচক থাকার চেষ্টা করি। নিজেকে ব্যস্ত ও প্রোডাক্টিভ রাখার চেষ্টা করি। ভালো করেই জানি এই পরিস্থিতি অনেকের জন্য খুবই কঠিন ছিলো। কিন্তু আমি খুবই ভাগ্যবান। আমি আশা করি, সবকিছু শিগগিরই ঠিক হয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ