Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বামী সাইফকে নিয়ে যা বললেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ৯:৩৮ এএম

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। বি-টাউনের অন্যতম সফল দম্পতি বলা হয় তাদের। একমাত্র ছেলে তৈমুরকে নিয়ে আনন্দেই কাটছে তাদের সংসার জীবন। তবে নানা কারণেই তারা সবসময় আলোচনার শীর্ষে থাকেন। ক'দিন আগে তাদের পুরনো একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর সেকারণে ফের আলোচনায় উঠে এলেন এই তারকা দম্পতি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন নবাব পরিবারের ঘরণী কারিনা কাপুর খান। সেখানে তিনি জানিয়েছেন, সাইফের সঙ্গে থাকতেই তিনি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন। কেননা অভিনেতা তাকে সর্বদা নিজের মতো থাকতে দিয়েছেন। এমনকি, নিজের যা ইচ্ছে তাই করতে পেরেছেন বেবো।

কারিনার কথায়, সুন্দরী কোনও মহিলা ভালো পোশাকে সেজেগুজে যখন সাইফের সঙ্গে কথা বলেন, তখন তিনি রীতিমতো হিংসুটে হয়ে পড়েন। অবশ্য এই বিষয়টা যে ভালোবাসা থেকেই আসে সেটাও স্পষ্ট জানান এই অভিনেত্রী।

এদিকে লকডাউনের একঘেয়েমি দূর করতে স্ত্রী কারিনা কাপুর খান ও সন্তান তৈমুরকে নিয়ে মেরিন ড্রাইভে ঘুরতে গিয়েছিলেন সাইফ আলি খান। কিন্তু কারোর মুখেই ছিলো না মাস্ক কিংবা সুরক্ষা সামগ্রী। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসতেই শুরু হয় জোর সমালোচনা। নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেন তাদের মাস্ক কোথায়? আবার কেউ বলেন এই পরিবার সবার কাছে ভুল বার্তা পৌঁছে দিচ্ছেন।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ