Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনের নিয়ম ভেঙে আইনি বিপাকে প্রভাস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৬:৫৬ পিএম

লকডাউনের নিয়ম ভেঙে আইনি বিপাকে পড়লেন 'বাহুবলী' খ্যাত অভিনেতা প্রভাস। সম্প্রতি সরকারি নির্দেশনা অমান্য করেই রায়দুর্গমে অবস্থিত গেস্ট হাউসে গিয়েছিলেন তিনি। আর সেকারণেই শ্রীলিঙ্গমপল্লি থানায় অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, লকডাউনের মাঝেই সরকারি নির্দেশনা অমান্য করে রায়দুর্গমে নিজের গেস্ট হাউসে গিয়েছিলেন প্রভাস। সেখানে তার সেবা যত্ন করতে গৃহ পরিচারক উপস্থিত হন। এমন খবর শ্রীলিঙ্গমপল্লি থানায় পৌঁছাতেই শিগগিরই গেস্ট হাউসে হাজির হন পুলিশ। পরে অভিনেতাকে বাড়িতে ঢুকতে বাঁধা দেওয়া হয়। পাশাপাশি তার বিরুদ্ধে ওই থানায় একটি মামলা দায়ের করা হয়।

এবারই প্রথম নয়, এর আগেও একটি ফার্মহাউস নিয়ে বিতর্কে জড়ান দক্ষিণী এই অভিনেতা। সরকারি জমি দখল করে বিনা অনুমতিতে ফার্মহাউস গড়ে তোলার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের হয়েছিলো এই চিত্রতারকার বিরুদ্ধে।

শোনা যাচ্ছে, চলতি মাসেই প্রভাসের নতুন চলচ্চিত্রের নাম ঘোষণা হতে পারে। যে সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। পরিস্থিতি স্বাভাবিক হলেই সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, করোনাভাইরাস মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রান তহবিলে ৪ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রভাস। এছাড়াও মার্চের গোড়ার দিকে তামিলনাড়ু সহ বিভিন্ন অঙ্গরাজ্যে সহায়তা দিয়েছেন এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ