Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিমের পোশাকে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকুলিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৫:৫৩ পিএম

শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ২০০৯ সালে 'আলাদিন' সিনেমা দিয়ে বি-টাউনে পা রাখেন তিনি। এরপর বেশকিছু ব্যবসা সফল সিনেমায় দেখা যায় তাকে। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ জনপ্রিয় নায়িকা। নিজের ইন্সটাগ্রামে মাঝে মধ্যেই নতুন ছবি ও ভিডিও শেয়ার করেন এই চিত্রতারকা।

সম্প্রতি একটি নতুন ছবি শেয়ার করে আলোচনায় উঠে এলেন জ্যাকুলিন। ছবিতে দেখা যাচ্ছে, সকাল বেলা শরীর থেকে ঘাম ঝড়াতে ব্যস্ত তিনি। তার পরনে ছিলো কালো রঙের জিমের পোশাক। ক্যাপশনে লিখেছেন, উত্থান এবং চকমক। ছবিটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়।

'বড় লোকের বেটি' খ্যাত অভিনেত্রীর ফিট শরীর ও আকর্ষণীয় ফিগার বলিপাড়ার অনেকের কাছেই ঈর্ষার বিষয়। নিজেকে ফিট রাখতে তিনি যে প্রতিনিয়তই শরীরচর্চা করেন সেটি ইতোমধ্যে সবারই জানা। এবার সেই শরীরচর্চার ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন তিনি। এমন ছবি হাতে পেয়ে নায়িকার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

প্রসঙ্গত, বর্তমান সঙ্কটের জেরে সালমান খানের পানভেলের ফার্মহাউসে আটকা পড়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সেখানে থেকেই ভাইজানের 'তেরে বিনা' শিরোনামের গানচিত্রে মডেল হন তিনি। এছাড়াও করোনা প্রাদুর্ভাবের আগে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ 'মিসেস সিরিয়াল কিলার'- এ অভিনয় করেন এই শ্রীলঙ্কান সুন্দরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ