Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

অক্ষয়কে নিয়ে শিল্পার বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ২:২৯ পিএম

একটা সময় বলিউডে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন শিল্পা শেট্টি। একের পর এক সুপারহিট সিনেমাতে অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে বিয়ে ও সন্তান জন্মের পর নিয়মিত অভিনয় থেকে বিরতি নেন নায়িকা। কিন্তু ছোট পর্দা এবং রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে বহুবার দেখা গিয়েছে তাকে।

তবে অক্ষয়ের সঙ্গে শিল্পার প্রেমের সম্পর্কের কথা কারোরই অজানা নয়। মূলত 'ম্যায় আনাড়ি তুই খিলাড়ি'র সেটেই তাদের প্রথম পরিচয়। পরবর্তীতে তা প্রণয় সম্পর্কে রূপ নেয়। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন অক্ষয়-শিল্পা। যদিও শেষ পর্যন্ত টেকেনি তাদের সম্পর্ক। তাকে ছেড়ে অক্ষয় আরেক বলি অভিনেত্রী টুইঙ্কেল খান্নাকে বিয়ে করেন।

সেসময় চুপ থাকলেও অক্ষয়ের বিয়ের পর ২০০০ সালে বিস্ফোরক মন্তব্য করেন শিল্পা শেট্টি। এক সাক্ষাৎকারে তিনি দাবি করেন, তাকে ব্যবহার করে ছুঁড়ে ফেলে দিয়েছেন অক্ষয়। তৃতীয় ব্যক্তির জন্য সংসার ভেঙে যায় তাদের। তবে এ নিয়ে টুইঙ্কেলকে কখনও দোষারোপ করেননি তিনি। তাদের সম্পর্কে দূরত্ব বাড়ছিলো বলেই টুইঙ্কেল মাঝখানে ঢুকতে পেরেছে।

তবে একের পর এক অভিযোগ করলেও এ বিষয় নিয়ে কখনোই মুখ খুলতে দেখা যায় নি অক্ষয় কুমারকে। বরং শোনা যায়, শিল্পা তার বিরুদ্ধে সম্পর্ক ভাঙ্গার অভিযোগ দিলেও একসময় শিল্পার জন্যই রবীনা ট্যান্ডনের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছিলেন বলিউড খিলাড়ি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ