Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর মজার ভিডিও ফাঁস করলেন প্রীতি জিনতা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ১০:৪৮ এএম

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা বর্তমানে স্বামী জিন গুডেনাফের সঙ্গে লস অ্যাঞ্জেলসের বাড়িতে রয়েছেন। প্রায় ৮৩ দিন ধরে ঘরবন্দি এই দম্পতি জুটি। কোয়ারেন্টিনের সময়ে নানা হাস্যকর ঘটনা ঘটাচ্ছেন নায়িকার স্বামী। কখনও হিন্দি ভাষায় গান গাইছেন, আবার কখনও বা প্রিয় পোষ্যের সঙ্গে খুনসুটিতে মেতেছেন। এসব মজার ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন 'কোই মিল গ্যায়া' খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন প্রীতি জিনতা। ভিডিওতে দেখা যাচ্ছে, তাদের পোষ্য কুকুর ব্রুনো যে রকম মুখের আকৃতি করছে, ঠিক একইরকম করছেন গুডেনাফ। ক্যাপশনে তিনি লিখেছেন, এটা হলো হোম কোয়ারেন্টিনের পার্শ্বপ্রতিক্রিয়া। আমার আশা, সব যখন ঠিক হয়ে যাবে, তখনও এভাবেই হাসিখুশিতে থাকবো আমরা।

এমন ভিডিও প্রকাশ্যে আসতেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। হাসির কান্ডটি দেখে অভিনেত্রীর ভক্তরা দারুন খুশি। এক ভক্ত লিখেছেন, এই সময়ে এমন কান্ড দেখে যে কেউ হেসে ফেলবে। আরেকজন লিখেছেন, নেট দুনিয়ায় আজকের সেরা ভিডিও।

উল্লেখ্য, প্রীতি জিনতাকে সবশেষ দেখা গিয়েছিলো নিরাজ পাঠকের পরিচালনায় ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'ভাইয়াজি সুপারহিট' সিনেমাতে। এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেন সানি ডেওল, আমিশা পাটেল, আরশাদ ওয়ারসি, শ্রেয়াস তালপাড়ে প্রমুখ।

দেখুন সেই মজার ভিডিও 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ