Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অক্ষয়কে সমকামী ভেবেছিলেন শাশুড়ী ডিম্পল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুন, ২০২০, ৯:৪৫ এএম

বলিউড অভিনেতা অক্ষয় কুমার। তার অভিনয় জাদুতে মুগ্ধ দর্শক। গল্পের চরিত্র যেমনই হোক, তিনি নিজেকে এমনভাবে উপস্থাপন করেন যেন তাকে ঘিরেই এই চরিত্রের সৃষ্টি। কিন্তু আক্কিকে সমকামী ভেবেছিলেন তার শাশুড়ী ডিম্পল কাপাডিয়া! এক সাক্ষাৎকারে এই বিস্ফোরক তথ্য দেন অভিনেতার স্ত্রী টুইঙ্কেল খান্না।

সম্প্রতি জনপ্রিয় চ্যাট শো 'কফি উইথ করণ'-এ অংশ নিয়েছেন টুইঙ্কেল খান্না। সেখানে তিনি বলেন, অক্ষয় আমাকে বিয়ে করার জন্য সরাসরি মায়ের সঙ্গে দেখা করতে বাড়িতে চলে আসে। তখন আমি এবং মা একটা সোফায় ছিলাম। তার ঠিক উল্টো পাশের সোফায় অক্ষয় ও মায়ের এক বন্ধু বসা ছিলো। কথার বলার সময় মাঝে মাঝেই অক্ষয় উনার পিঠে আকুপাংচার করছিল।

ওই বিষয়টি মায়ের নজরে আসলে তিনি আমার কানে এসে বললেন, অক্ষয় চলে গেলে তোমাকে আমি কিছু বলতে চাই? এমন কথায় আমি অধৈর্য হয়ে যাই এবং মাকে তখনই কথাটা বলতে বলি। মা বলল, তোমার বন্ধু সন্দীপ আমাকে বলেছিলো অক্ষয় সমকামী!

বলিউড খিলাড়ির সঙ্গে বিয়ের পিড়িতে বসতে চাইলে ডিম্পল তার মেয়েকে একটি শর্ত জুড়ে দেন। মায়ের কথায়, তোমরা আগে ১ বছর লিভ টুগেদার করো। তারপর জীবনের বড় সিদ্ধান্তটি নিতে পারো। টুইঙ্কেল জানান, এরপর মায়ের কথায় রাজি হয়ে ঠিক ওই কাজটাই করেছিলাম।



 

Show all comments
  • Zahir Rahan ১০ জুন, ২০২০, ১১:০৫ এএম says : 0
    very bad
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ