Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহরুখ কন্যা সুহানার বিরুদ্ধে নালিশ করলেন অনন্যা পান্ডে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৬:২০ পিএম

বলিউড তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। পাশাপাশি স্টারকিডরা কখন কোথায় যাচ্ছেন, কি করছেন, কেমন তাদের লাইফস্টাইল এমন আরও কতো কিছুই না জানার ইচ্ছে থাকে অনুরাগীদের। আর সেকারণেই বলিউডের দুই তারকা শাহরুখের মেয়ে সুহানা এবং চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যার বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। তবে সেই বেস্ট ফ্রেন্ডের বিরুদ্ধেই নালিশ করলেন স্বয়ং অনন্যা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অংশ নিয়েছিলেন বলিউডের নবাগতা অভিনেত্রী অনন্যা পান্ডে। সেখানে বাল্যকালের বান্ধবী সুহানার বিরুদ্ধে নালিশ করে বলেন, সেই শিশুকাল থেকে আমরা একসঙ্গে বেড়ে উঠেছি। আমরা একে অপরের ভালো বন্ধু। কিন্তু কিছুদিন ধরে লক্ষ্য করছি আমার প্রতি সোহানার ভালোবাসা কমে যাচ্ছে। এমনকি, তার দেখা পাওয়াই মুশকিল হয়ে গেছে!

তিনি আরও বলেন, আমাদের জীবনের প্রতিটি সিদ্ধান্তই একসঙ্গে নিয়েছি। সেই ধীরুভাই আম্বানি স্কুল থেকে শুরু করে নিউইয়র্কের ফিল্ম অ্যাকাডেমিতে আমরা একসঙ্গে লেখাপড়া করেছি। কখনো আমরা আলাদা হওয়ার চেষ্টাই করিনি।

তবে লকডাউনই তাদের বন্ধুত্বের জন্য বাধা হয়ে দাঁড়িয়েছে। প্রায় দুই মাসের বেশি হলো সুহানা ও অনন্যার দেখা হচ্ছে না। আর তাতেই হতাশ হয়ে পড়েছেন চাঙ্কি কন্যা।

এদিকে মুম্বাইয়ের মান্নাতে বাবা শাহরুখ খান ও গৌরি খানের সঙ্গে কোয়ারেন্টিনের সময় কাটাচ্ছেন সুহানা। অন্যদিকে অন্যান্য পান্ডেও তার পরিবারের সঙ্গে রয়েছেন। ইতোমধ্যে বলিপাড়ায় অনন্যা পা রাখলেও, সেই পথে এখনও হাটেনি সুহানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ