Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুজিতের দেখানো পথেই পা বাড়ালেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ২:২০ পিএম | আপডেট : ৩:০০ পিএম, ৯ জুন, ২০২০

করোনা আতঙ্কে রীতিমতো স্থবির বলিউড। জনসমাগম এড়াতে মার্চের মাঝামাঝি সময়ে মহারাষ্ট্র সরকার সব প্রেক্ষাগৃহ বন্ধের ঘোষণা দিয়েছে। আর তাতেই সিনেদুনিয়ার জন্য খুলেছে নতুন পথ। বেশ কয়েকজন বলিউড নির্মাতা সিনেমা মুক্তির জন্য প্রেক্ষাগৃহের বিকল্প হিসেবে বেছে নিয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম। সেই ধারাবাহিকতায় গেল মাসের গোড়ার দিকে অ্যামাজন প্রাইমের তরফে জানানো হয়, সুজিত সরকারের 'গুলাবো সিতাবো' চলচ্চিত্রটি ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে আগামী ১২ জুন।

এবার সুজিত সরকারের দেখানো পথেই পা বাড়ালেন বলিউডের জনপ্রিয় পরিচালক ও প্রযোজক করণ জোহর। বর্তমান পরিস্থিতির কথা বিবেচনায় প্রেক্ষাগৃহের বদলে ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্মেই 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' সিনেমাটি মুক্তির সিন্ধান্ত নিয়েছেন তিনি। তবে অ্যামাজনে নয়, এটি দেখা যাবে নেটফ্লিক্সে।

সম্প্রতি সিনেমার প্রযোজক করণ জোহর এক বিবৃতিতে জানিয়েছেন, 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল' এমন এক নারীর সত্য কাহিনী যিনি নিজের সাহসের উপর ভর করে সব প্রতিকূল পরিস্থিতিতে জয়ী হয়েছিলেন। এই গল্প আগামী দিনে বহু মানুষকে অনুপ্রেরণা জোগাবে। নেটফ্লিক্সের সঙ্গে পার্টনারশিপে যেতে পেরে আমরাও খুব খুশি। আশা করছি এই গল্প আপনাদের মন ছুয়ে যাবে।

করণ জোহরের এমন ঘোষণার সঙ্গেই সিনেমাটির অফিশিয়াল টিজারও অনলাইনে প্রকাশ পেয়েছে। ইতোমধ্যেই বলিপাড়ায় চলচ্চিত্রটি নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। ' গুঞ্জন সাক্সেনা'র টিজার শেয়ার করে আরেক বলি অভিনেত্রী আনুশকা শর্মা লিখেছেন, দারুন এক হৃদয়স্পর্শী ও উজ্জীবিত গল্পের অপেক্ষায় রয়েছে সবাই। নারী শক্তির গল্প আপনার নেটফ্লিক্সে শিগগিরই আসছে।

শরণ শর্মা পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরকে। এছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে পঙ্কজ ত্রীপাঠি, অঙ্গদ বেদী, বিনীত কুমার সহ অনেককেই।

'গুঞ্জন সাক্সেনা' সিনেমার টিজারটি দেখুন

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ