Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লতা মঙ্গেশকরের গানে নাচলেন জাহ্নবী কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৩:২৫ পিএম

বলিউডের নির্মাতা শশাঙ্ক খাইতানের পরিচালনায় ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'ধড়ক' সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় পা রাখেন জাহ্নবী কাপুর। তারপর একে একে তিনটি সিনেমা ভক্তদের উপহার দিয়েছেন অভিনেত্রী। সিনেপ্রেমীরাও তার অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে অভিনয়ের পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। তার মধ্যে অন্যতম হলো নাচ। পাশ্চাত্য নাচে তার দক্ষতা নিয়ে সন্দেহের কোন অবকাশ নেই। এবার শাস্ত্রীয় নৃত্যে যে যথেষ্ট পটু তা ভালো করেই বুঝিয়ে দিলো শ্রীদেবী কন্যা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে 'গাইড' সিনেমায় লতা মঙ্গেশকরের 'রাধা বোলো না বোলে রে' গানের সঙ্গে কত্থুক নাচতে দেখা গেলো জাহ্নবীকে।

এমন ভিডিও প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। সেখানে ভক্তরা নানা মন্তব্য করতে শুরু করেছেন। একজন ভক্ত লিখেছেন, অনেক সুন্দর।

প্রসঙ্গত, এই মুহুর্তে তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে অন্যতম করণ জোহরের 'তখত'। আর সেজন্যই শাস্ত্রীয় নাচে প্রশিক্ষণ নিতে হচ্ছে তাকে। এছাড়াও তাকে দেখা যাবে 'রুহি আফজা', 'গুঞ্জন সাক্সেনা', 'দোস্তানা ২'-এর মতো চলচ্চিত্রে।

জাহ্নবীর নাচের ভিডিওটি দেখুন



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ