Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়ের পিড়িতে বসছেন অর্জুন-মালাইকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১২:৫৪ পিএম

বি-টাউনের অন্যতম চর্চিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। তারা যে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন সে কথা এখন কারোরই অজানা নয়। সম্প্রতি নিজেদের সম্পর্কের কথাও স্বীকার করে নিয়েছেন। এর পরের খবর সবারই জানা। তবুও যেন এই জুটিকে নিয়ে ভক্তদের জল্পনার কমতি নেই।

বেশ কিছুদিন ধরে বলিউডের বাতাসে ভেসে বেড়াচ্ছে অর্জুন-মালাইকার বিয়ের গুঞ্জন। বয়সের ১০ বছরের বড় মালাইকার সঙ্গে নাকি চলতি জুনেই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন নায়ক। কিন্তু সেই গুঞ্জনকে উড়িয়ে দিলেন স্বয়ং অর্জুন কাপুর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অর্জুন বললেন, আমার বয়স মাত্র ৩৩। আমার কথা বিশ্বাস করুন। এখন বিয়ের কোনও পরিকল্পনা নেই আমার। তবে আমি যদি বিয়ে করি তাহলে সবাই জানতে পারবেন। এ নিয়ে লুকানোর কিছু নেই।

তিনি আরও বলেন, এই যে আমার বিয়ে নিয়ে জল্পনা। এটা কিন্তু খুবই বিরক্তিকর। এ বিষয় নিয়ে বারবার কথা বলতেও আমাকে ভালো লাগে না। যে কারণে এখন আমাকে বিশ্বাস করেন না। তবে এটা নিয়ে কারোর প্রতি আমার অভিযোগ নেই।

এর আগেও শোনা গিয়েছিলো ১৯ এপ্রিল গাটছাড়া বাঁধতে চলেছেন অর্জুন-মালাইকা। কিন্তু সেসব জল্পনা নস্যাৎ করে দেয় নায়ক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ