Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জোকার হতে চেয়েছিলেন আয়ুষ্মান খুরানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৯:৫৫ এএম

গেল বছরের গোড়ার দিকে মুক্তি পেয়েছিলো হালের আলোচিত সিনেমা 'জোকার'। চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তির পর থেকেই সিনেদুনিয়াতে ব্যাপক সাড়া ফেলে দিয়েছিলো। পাশাপাশি পপুলার কালচার এবং সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছিলো হোয়াকুইন ফিনিক্স অভিনীত এই সাইকোলজিক্যাল থ্রিলারটি। এবার সেই 'জোকার'-এর থিমের একটি ছবি শেয়ার করলেন আয়ুস্মান খুরানা।

সম্প্রতি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে 'জোকার'-এর আদলে নির্মিত নিজের একটি ছবি পোস্ট করলেন আয়ুষ্মান খুরানা। যেখানে দেখা যাচ্ছে, বহুল আলোচিত সেই অদ্ভুত মেকআপের লুকেই তৈরী করা হয়েছে অভিনেতার আর্টওয়ার্ক। এটি তৈরী করেছেন তার এক ভক্ত।

তবে ভক্তর এমন কান্ডে বেশ উচ্ছ্বসিত আয়ুষ্মান। ছবির ক্যাপশনে লিখেছেন, 'উন্মাদ, শীতল, ঠক কিন্তু চমকপ্রদ। আমি সবসয়মই জোকার এর মতো কোনও নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চেয়েছি। ধন্যবাদ স্বপ্নিল আমার মনের কথাটি বোঝার জন্য এবং তোমার এই অনবদ্য আর্টওয়ার্কের জন্য'।

ছবিটি ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করার পরেই নিমরত কাউর, টিসকা চোপড়া সহ বি-টাউনের অনেকেই তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। ছবিটি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

এদিকে অ্যামাজন প্রাইমে মুক্তি অপেক্ষায় রয়েছে আয়ুষ্মান খুরানা অভিনীত 'গুলাবো সিতাবো' সিনেমা। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। আসছে ১২ জুন সিনেমাটি ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ