Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শোকের ছায়া বরুণ ধাওয়ানের পরিবারে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২০, ৯:৩০ পিএম

বলিউডে আবারও শোকের ছায়া। মারা গেলেন অভিনেতা বরুণ ধাওয়ানের খালা। তার মৃত্যুতে রীতিমতো ভেঙে পড়েছেন ´বদ্রি কা দুলহানিয়া´ খ্যাত নায়ক। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শ্যেয়ার করে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরুণ লিখেছিলেন, তার কাছের এক আত্মীয় করোনায় আক্রান্ত। যদিও অভিনেতার খালার কি কারণে মৃত্যু হয়েছে সে বিষয়ে খোলাসা করে কিছু বলেননি তিনি। একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, তোমাকে খুব ভালোবাসি খালা।

বরুণের খালার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা জানাচ্ছেন বলিউডের প্রথম সারির তারকারা। এ তালিকায় রয়েছেন- সোনাম কাপুর, মৌনি রায়, নুসরাত ভারুচা, সোফি চৌধুরী সহ অনেকেই।

সোনাম কাপুর লিখেছেন, দুঃখিত বরুণ! অন্যদিকে সোফি লিখেছেন, তোমার এই ক্ষতির জন্য ক্ষমা করো। পরিবারের প্রতি অনেক ভালোবাসা ও সমবেদনা। তার আত্মার শান্তি কামনা করি।

এদিকে লকডাউন শুরুর আগে ´কুলি নাম্বার ওয়ান´ ছবির কাজ শেষ করেন বরুণ ধাওয়ান। এতে তার বিপরীতে অভিনয় করেন সাইফ কন্যা সারা আলী খান। ছবিটি পরিচালনা করেন অভিনেতার বাবা ডেভিড ধাওয়ান।



 

Show all comments
  • Foysal ২৫ মে, ২০২০, ১১:৪২ এএম says : 0
    বরুণ না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ