Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুস্থ থাকতে ২৩ ঘন্টা অনাহারে ছিলেন হৃতিক রোশন!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৮:৫৩ পিএম

চলমান লকডাউনে ঘরবন্দি সবাই। অন্য সবার মতো নিজ বাড়িতে অবস্থান করছেন বলিউড অভিনেতা হৃতিক রোশনও। তবে দীর্ঘদিন ঘরে থাকার কারণে ফিট শরীরটা মুটিয়ে যাওয়ার ভয় আছে। আর সেজন্য সুস্থ থাকতে টানা ২৩ ঘন্টা অনাহারে ছিলেন এ চিত্রতারকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশকিছু ছবি শেয়ার করেছেন হৃতিক রোশন। একটি ছবিতে ইয়ারকি মেরে চোখ বন্ধ করে রেখেছেন। অন্য ছবিটি স্টপ ওয়াচের স্থিরচিত্র। ক্যাপশনে লিখেছেন, ২৩ ঘন্টা ফাস্ট। মূলত নিজের শরীরকে ফিট ও সুস্থ রাখতেই এমনটি করেছেন তিনি।

মহামারির সময়ে দুই সন্তানের মানসিক প্রশান্তি যোগাতে অভিনেতার প্রাক্তন স্ত্রী সুজান তাদের সঙ্গে থাকছেন। জানা গেছে, হৃতিকের আহ্বানে সাড়া দিয়ে লকডাউনের শুরুতেই সুজান নিজের পরিবারের কাছে ফিরে এসেছেন।

এদিকে করোনা মোকাবিলায় মুম্বাই পুলিশকে ১০০০ হ্যান্ড স্যানিটাইজার উপহার দিয়েছেন ´কোয়ে মিল গ্যায়া´ খ্যাত অভিনেতা। এছাড়াও কর্মহীন দিনমজুরদের নিকট খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন হৃতিক রোশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ