Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মারা গেলেন আমির খানের ছায়াসঙ্গী আমোস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৪:২১ পিএম

বলিউডে ফের শোকের ছায়া। মারা গেলেন আমির খানের ছায়াসঙ্গী, ঘনিষ্ঠ বন্ধু ও সহকারী পরিচালক আমোস। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৬০ বছর।

বুধবার (১৩ মে) হৃদরোগে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের হলি ফ্যামিলি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আমোস। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে গেছেন।

মিস্টার পারফেকশনিস্টের আরেক ঘনিষ্ঠ বন্ধু করিম হাজি জানান, বুধবার সকালে হটাৎই অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই তার মৃত্যু হয়। এমন খবর পেয়ে দ্রুত হাসপাতালে ছুটে আসেন আমির ও তার স্ত্রী কিরণ রাও সহ অনেকেই।

জানা গেছে, দুই যুগেরও বেশি সময় ধরে আমিরের সঙ্গে কাজ করে আসছিলেন আমোস। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার সঙ্গে কাজ করেও খুব সাধারণ জীবনযাপন করতেন এই পরিচালক। সে ভালো মনের মানুষ হওয়াতে সবাই তাকে ভালোবাসতেন বলে জানা গেছে।

এর আগে কখনোই আমোসের শারীরিক সমস্যা ছিলো না। তবুও কেন এমনটা হল, সেটা বোঝা যাচ্ছে না। প্রিয় বন্ধুর মৃত্যুতে আমির খান ও তাঁর স্ত্রী কিরণ রাও দুজনেই ভেঙে পড়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ