Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লকডাউনে বাড়িতেই শরীরচর্চা করছেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৩:৪২ পিএম

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। তিনি শারীরিকভাবে ফিট থাকার বিষয়ে বরাবরই সচেতন। তা নিয়ে নতুন করে কিছু না বললেও চলবে। কিন্তু দীর্ঘদিন ঘরবন্দি থেকে হয়তো ওজন বেড়ে যাওয়া নিয়ে চিন্তিত নায়িকা। তাই ট্রেইনারের সাহায্য নিয়ে বাড়িতেই শরীর চর্চা করছেন এ চিত্রতারকা।

লকডাউনের কারণে হোম কোয়ারেন্টিনে আছেন কারিনা কাপুর৷ নবাব পরিবারের সদস্য ও স্বামী সাইফ আলী খানকে নিয়ে নিজ ঘরেই অবস্থান করছেন তিনি। সঙ্গে আছেন তারকা দম্পতির ছেলে তৈমুর খানও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ট্রেইনার রূপল ফারিয়া একটি ভিডিও পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে, কারিনা বাড়িতে বসেই শরীরচর্চা করছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, কারিনা তার শরীরচর্চার শুরুতে বিভিন্নভাবে কঠোর ব্যায়ামগুলো করতেন। তবে এই সময়ে সেসব আবারো শুরু হলো।

সেই ভিডিওটি কারিনা তার নিজের সোশ্যাল হ্যান্ডেলেও শেয়ার করেছেন। এই সময়ে যারা ব্যায়ামে যেতে পারছেন না তারা ভিডিওটি দেখে ঘরে বসেই শরীরচর্চা করে নিতে পারেন।

প্রসঙ্গত, দুর্যোগ মোকাবিলায় বলিউডের আয়োজনে ভার্চুয়াল কনসার্টে অংশ নিয়েছিলেন কারিনা কাপুর। সেই কনসার্টে স্বামী সাইফকে সঙ্গে নিয়ে পারিশ্রমিক ছাড়াই পারফর্ম করেন এই দম্পতি৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ