Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউন ভেঙে মুম্বাইয়ের বাড়িতে সালমান?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৯:৪১ পিএম

লকডাউনের জেরে পানভেলের ফার্মহাউসে আটকা পড়েন সালমান খান। দীর্ঘদিন বাগান বাড়িতে থেকে একঘেয়েমি বস করেছে তাকে। আর সেকারণেই সরকারি নির্দেশনা অমান্য করেই মুম্বাইয়ে ফিরলেন বাজরাঙ্গি ভাইজান?

মুম্বাই শহরের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাড়িতে থেকে বেশকিছু কাজ গুছিয়ে নিতে চান তিনি। তাই পানভেলের ফার্মহাউস থেকে মুম্বাইয়ে চলে আসেন সুপারস্টার। আর এমন খবরে চাউর হয়েছিলেন নেট জনতা। কিন্তু বিষয়টি একেবারেই গুজব।

জানা গিয়েছে, সালমান লকডাউন ভেঙে মুম্বাইয়ে যাননি। পরিবার ও বন্ধুদের নিয়ে পানভেলের ফার্মহাউজে সেলফ কোয়ারানটিনেই রয়েছেন এই চিত্রতারকা। আবার পর্যাপ্ত সময় পেয়ে বান্ধবী জ্যাকুলিন ফার্নান্দেজকে সঙ্গে নিয়ে তৈরী করেছেন ´তেরে বিনা´ শিরোনামের নতুন মিউজিক ভিডিও। গানটি ইতোমধ্যে ইউটিউবে প্রকাশ পেয়েছে।

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় শুরু থেকেই নানান পদক্ষেপ নিচ্ছেন ভাইজান। এই দুর্যোগে ক্ষতিগ্রস্থ দিন মজুরদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন। এছাড়াও ভারতের প্রধানমন্ত্রীর করোনা ত্রান তহবিল থেকে শুরু করে বিভিন্ন চ্যারিটি সংস্থায় আর্থিক অনুদান দিয়েছেন সালমান খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ