Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না কণিকার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৮:৫৫ পিএম

করোনা বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না বলিউডের সংগীতশিল্পী কণিকা কাপুরের। নিজে করোনামুক্ত হয়ে অন্যান্য রোগীদের চিকিৎসার জন্য রক্তের প্লাজমা দিতে রাজি হন এই শিল্পী। সেই কারণে এপ্রিলের শেষ সপ্তাহে তিনি একটি হাসপাতালে রক্তের নমুনা পাঠিয়েছিলেন।

তবে সেসময় গায়িকার রক্তে হিমোগ্লোবিন কম থাকায় প্লাজমা নেওয়া সম্ভব হয়নি। চিকিৎসকরা তাকে আরো বেশকিছু অপেক্ষা করতে বলেন। কিন্তু শেষ অবধি শিল্পীর মনের ইচ্ছা আর পূরণ হয়নি।

সম্প্রতি, লখনউয়ের কিং জর্জ মেডিকেল ইউনিভার্সিটিতে কণিকা তার রক্তের নমুনা পাঠিয়েছিলেন কণিকা। পরে সেখান থেকে জানানো হয় যে, তার বংশপরম্পরায় অসুস্থতার জন্য শিল্পীর প্লাজমা সংগ্রহ করা সম্ভব হচ্ছে না। তবে ঠিক কি কারণে প্লাজমা নেওয়া হচ্ছে না সে বিষয়ে কিছু জানাননি চিকিৎসকরা।

প্রসঙ্গত, মার্চ মাসে কণিকা কাপুরের শরীরে করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ফলে কয়েক সপ্তাহ তাকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হয়। এরপরও বারবার তার করোনা টেস্ট পজেটিভ আসে। এতে মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন তিনি। অবশেষে মরণব্যাধি রোগের সঙ্গে লড়াই করে হাসপাতাল থেকে ছাড়া পান কণিকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ