Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে ঘর থেকে বের হলেন প্রিয়াঙ্কা চোপড়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ১:০৭ পিএম

বৈশ্বিক মহামারি করোনার জেরে ঘরবন্দি সবাই। এর ব্যতিক্রম নন শোবিজ তারকারাও। দীর্ঘদিন ধরে গৃহবন্দি তারকাদের জীবনে চলে এসেছে একঘেয়েমি।

লকডাউনের কারণে হোম কোয়ারেন্টিনে ছিলেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন মুলুকে স্বামী নিক জোনাসের সঙ্গে লজ এঞ্জেলসের বাড়িতে আটকা পড়েন তিনি। টানা দুই মাস কোয়ারেন্টিনে থাকার পর সোমবার (১১ মে) বাড়ি থেকে বের হলেন পিগি।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে, মুখে মাস্ক লাগিয়ে, এলো চুলে তীক্ষ্ণ দৃষ্টিতে তাকিয়ে নিজেকে সেলফি বন্দি করেছেন। সেটির ক্যাপশনে লিখেছেন, চোখ কখনো শান্ত থাকেনা। দীর্ঘ দুই মাস পরে প্রথমবার বাহিরে।

´দেশী গার্ল´ খ্যাত অভিনেত্রীর ছবিটি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা নানান মন্তব্য করছেন। একজন লিখেছেন, তোমার চোখ সর্বদাই জ্বলজ্বল করে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ডিসেম্বরে জনপ্রিয় সংগীতশিল্পী নিক জোনোসের সঙ্গে গাটছাড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পরে নিজেকে বলিপাড়া থেকে বেশকিছু দিন আড়াল করে রেখেছিলেন তিনি। দীর্ঘ তিন বছর পর ´দ্য স্কাই ইজ পিঙ্ক´ ছবির মাধ্যমে আবারও কামব্যাক করেন অভিনেত্রী। কিন্তু ছবিটি বক্স অফিসে সাফল্য পায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ