Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হঠাৎই প্রোফাইলের ছবি বদলে ফেললেন বলিউড তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৯:৩৪ পিএম

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের তান্ডবে গোটা বিশ্ব লণ্ডভণ্ড। এই সংক্রমণের প্রভাব পড়েছে ভারতেও। এমন পরিস্থিতিতে ঘরবন্দি সবাই। তবে করোনা মোকাবিলায় সামনের সারিতে দাঁড়িয়ে লড়ায় করে যাচ্ছেন স্বাস্থ্যকর্মী, পুলিশ ও সেনাবাহিনী। তাঁদেরকে উৎসাহিত করতে কখনো হাত তালি, আবার কখনো বা তৈরী হচ্ছে গান। এবার বলিউড তারকারা মহারাষ্ট্র পুলিশকে শ্রদ্ধা জানালেন ভিন্ন আঙ্গিকে।

লকডাউনে সবাইকে ঘরবন্দি ও সচেতন করতে পুলিশ সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। ইতোমধ্যে অনেক পুলিশ সদস্যরা কোভিড-১৯ সংক্রমণে আক্রান্ত হয়ে মারাও গিয়েছেন। তবুও দায়িত্বপালনে বিন্দুমাত্র পিছু পা হচ্ছেন না তাঁরা।

তাঁদেরকে শ্রদ্ধা জানিয়ে শাহরুখ খান, সালমন খান, অজয় দেবগন, ক্যাটরিনা কাইফ, হৃতিক রোশন, আলিয়া ভাট্ট, রণবীর সিং সহ বি টাউনের অনেক তারকারা সোশ্যাল মিডিয়ায় তাদের প্রোফাইলে মহারাষ্ট্র পুলিশের লোগো ব্যবহার করেছেন।

ব্যতিক্রমী এ উদ্যোগটি সর্বপ্রথম নেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী অনিল দেশমুখ। পরে সবাইকে আহ্বান জানিয়ে তিনি বলেন, এই যুদ্ধে সামনে থেকে লড়ছেন দেশের পুলিশ সদস্যরা। তাঁদের শ্রদ্ধা জানাতে নিজের প্রোফাইলের ছবি বদলে দেন তিনি। এরপরই সবাইকে আহ্বান জানান তিনি।

এই রাজনৈতিক নেতার ডাকে সাড়া দিয়েই বলিউডের প্রথম সারির তারকারা নিজেদের প্রোফাইলের ছবি বদলে ফেলেন। নিজেদের সোশ্যাল মিডিয়ার প্রোফাইলের ছবি পরিবর্তন করে মহারাষ্ট্র পুলিশের লোগো ব্যবহার করেন তারা।



 

Show all comments
  • mujib ১৩ মে, ২০২০, ৮:২২ এএম says : 0
    All Bollywood actors and actresses look ugly when you compare them with Pakistani actors and actresses.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ