Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অক্ষয়ের সতর্কতায় রক্ষা পেয়েছিলেন আয়েশা টাকিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৪:১৮ পিএম

২০০৯ সালের ৩ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘এইট টু টেন তসবীর’ ছবিটি। এতে মূখ্য চরিত্রে অভিনয় করেন অক্ষয় কুমার। তার বিপরীতে ছিলেন নায়িকা আয়েশা টাকিয়া। সিনেমাটি পরিচালনা করেন বলিউড নির্মাতা নাগেশ কুকুনুর। মূলত অ্যাকশন থ্রিলার ঘরানোর ছবিটি সাক্ষী হয়ে আছে এক লোমহর্ষক ঘটনার জন্য।

ছবির একটি সিকুয়েন্সের শুটিং হচ্ছিলো কানাডার অ্যালবার্টায়। চিত্রনাট্য অনুযায়ী সেই দৃশ্যে গাড়ি চালাবেন আয়েশা। আর গাড়ির পেছনের আসনে বসে থাকবেন অক্ষয়।

এদিকে শুটিং শুরু করার আগে নায়িকাকে বারবার জিজ্ঞেস করা হচ্ছিলো তিনি গাড়ি চালানোয় দক্ষ কিনা? এমন প্রশ্নে আয়েশা হ্যাঁ সম্মতি জানিয়ে বলেন, গাড়ি চালাতে তার কোনো সমস্যা নেই। এরপরে শুটিং শুরু হয়ে যায়।

এরই মধ্যে ঘটল বিপত্তি। যে রাস্তায় শুটিং হচ্ছিলো তার পাশে ২৫ ফুট গভীর এক গর্ত ছিলো। ইতোমধ্যে আয়েশা গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। মুহুর্তেই ক্যামেরা থেকে নজর সরিয়ে চালকের আসনে বসেন অক্ষয়। অভিনেতার জন্য গাড়ির গতি নিয়ন্ত্রণে আসে এবং তারা দুজনেই বড় দুর্ঘটনা থেকে রক্ষা পায়।

শুধু তাই নয়, খিলাড়ির সতর্কতার জন্য বন্ধ হলো না ছবির শুটিং। ফলে বড় অঙ্কের আর্থিক ক্ষতির হাত থেকেও রক্ষা পান এর প্রযোজকরা। অবশেষে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।



 

Show all comments
  • Ariyan biswas ১৩ মে, ২০২০, ৭:০৯ পিএম says : 0
    Akshay sir is a great man...boollywood not only boollywood he is world bigest most real khiladi n real man...we r very proud of this man..n he is very helpful man...m biggest fan of Akshay sir...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ