Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউনের মাঝেই চিত্রনাট্যকার খুঁজছেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৯:১১ পিএম

´ঘরবন্দির সময়টি যথাযথভাবে ব্যবহার করুন। ভালো মানের চিত্রনাট্য লিখুন। আমাদের ইন্ডাস্ট্রির নির্মাতাদের ভালো চিত্রনাট্যকার দরকার´। সম্প্রতি এক ভিডিও বার্তায় এসব গুরুত্বপূর্ণ তথ্য দেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

কোয়ারেন্টিনের একঘেয়েমি কাটাতে বলিউডের ‘সিনেস্তান’র পক্ষ থেকে এক ব্যতিক্রম উদ্যোগ নেওয়া হয়েছিলো। যেখানে স্ক্রিপ্ট রাইটারদের জন্য প্রতিযোগিতার আয়োজন করেছিলো সংস্থাটি। এর প্রধান বিচারক প্যানেলে ছিলেন আমির খান।

চিত্রনাট্য লেখার প্রতিযোগিতায় মোট ৫ জন জয়ীর নাম ঘোষণা করা হয়। তবে যারা জিততে পারেনি, তাদের কথা ভেবে অনুপ্রেরণা যোগানোর জন্য আমির খান একটি ভিডিও প্রকাশ করেছেন।

ভিডিওতে ´পিকে´ খ্যাত অভিনেতাকে বলতে দেখা যায়, “ এই প্রতিযোগিতায় যারা হেরে গিয়েছেন, তাদের কিন্তু হাল ছাড়লে চলবে না। বরং আরো নিষ্ঠা ও উৎসাহের সঙ্গে নতুন চিত্রনাট্য লেখা উচিত। বিশেষ করে এই ঘরবন্দি জীবনে। কারণ, প্রত্যেকটি নির্মাতার একজন ভালো চিত্রনাট্যকার দরকার হয়।

শনিবার (৯ মে) ‘সিনেস্তান’ সংস্থার আয়োজিত অনুষ্ঠানে আমির খান ছাড়াও বিচারকদের আসনে ছিলেন পরিচালক ও প্রযোজক রাজকুমার হিরানি, অঞ্জুম রাজাবলী এবং জুহি চতুর্বেদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ