Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউনের মাঝেই মদের দোকানে সমালোচিত রকুল প্রীত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৬:১৮ পিএম

ভারতের মডেল ও অভিনেত্রী রকুল প্রীত সিং। দক্ষিণী সিনেমা ছাড়াও বলিউডের বেশকিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। এরই মধ্যে বলিপাড়ায় নিজেকে প্রতিষ্ঠিতও করেছেন তিনি। তবে এবার নতুনভাবে খবরের শিরোনামে উঠে এলেন অভিনেত্রী।

লকডাউনের মাঝেই মদ কিনতে বের হয়েছেন রকুল প্রীত সিং? সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও প্রকাশ পেতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি দোকান থেকে বেরিয়ে আসছেন নায়িকা। এই সময়ে তিনি কীভাবে মদ কিনতে বের হলেন, তা নিয়ে শুরু হয়েছে নানান জল্পনা।

তবে এমন ভিডিও নিয়ে জোর গুঞ্জন শুরু হলে মুখ বুঝে থাকেননি রকুল প্রীত। ভূয়া ভিডিও তার নাম করে চালানোয় কারো ওপর রাগ ঝাড়েননি। উপরন্তু, মজা করেই এই গুঞ্জনের উত্তর দিলেন ছাইয়া ছাইয়া গার্ল। তিনি বলেন, ‘ওয়াও! আমার জানাই ছিলো না যে, ফার্মেসীতেও অ্যালকোহল বিক্রি হয়।’

বর্তমান পরিস্থিতিতে মদের দোকান খোলা নিয়ে প্রতিবাদ জানিয়েছেন নায়িকা। তিনি বলেন, ‘সারা দেশের মানুষ মানসিক যন্ত্রনায় ভুগছেন। তাদের আর্থিক অবস্থাও ভালো নয়। বর্তমান পরিস্থিতিতে কোনো ভাবেই মদের দোকান খোলা উচিত নয়।

প্রসঙ্গত, করোনার বিস্তার রোধে ভারত জুড়ে চলছে লকডাউন। এমন পরিস্থিতিতে অন্য সবার মতো রকুল প্রীতও কোয়ারেন্টিনে আছেন। আবার মাঝে মাঝে সবাইকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ