Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফের বিয়ের পিড়িতে আরবাজ খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৫:০৫ পিএম

বলিউডের ´পাওয়ার কাপল´ খ্যাত তারকা দম্পতি আরবাজ-মালাইকার বিচ্ছেদের প্রায় তিন বছর হতে চললো। এরই মধ্যে দু´জন আলাদা আলাদা সঙ্গীও বেছে নিয়েছেন। আরবাজ থাকছেন বান্ধবী জর্জিয়ার সঙ্গে। অন্যদিকে মালাইকা বয়সে অনেক ছোট অর্জুনের সঙ্গে একই ছাদের তলায় থাকছেন। এসব খবর সবারই জানা। তবে আবারও নতুনভাবে খবরের শিরোনামে উঠে এলেন আরবাজ খান।

লকডাউনে হোম কোয়ারেন্টিনে আছেন অভিনেতা আরবাজ খান। এই সময়ে তার সঙ্গে আছেন বান্ধবী জর্জিয়াও। সম্প্রতি তাদের বেশ কিছু ছবি প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। আর তাতেই জোর গুঞ্জন উঠেছে আরবাজ ফের বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন!

বিয়ের গুঞ্জনে আরবাজের পক্ষ থেকে কোনো মন্তব্য মেলেনি। তবে মুখে বুঝে বসে থাকেনি অভিনেতার বান্ধবী জর্জিয়া। তিনি বলেন, অনেকেই নানা মন্তব্য করছেন। তাতে কারও কিছু যায় আসে না। কিন্তু এই মুহূর্তে আরবাজ কিংবা তিনি কেউই বিয়ের জন্য প্রস্তুত নয়। আর এমন পরিকল্পনাও নেই।

তিনি এও জানান, এমন সিদ্ধান্ত যখন নেওয়া হবে তখন সবাই জানতে পারবেন বলে স্পষ্ট জানান জর্জিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ