Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অভিবাসী শ্রমিকদের পাশে বিবেক ওবেরয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৩:০৬ পিএম

জনতা কারফিউয়ে স্তব্ধ গোটা ভারত। ঘর থেকে বের হতে পারছেন কেউই। এমন পরিস্থিতিতে বিপাকে পড়েছেন নিন্ম আয়ের মানুষেরা। এই অবস্থায় তাদের উদ্ধারে এগিয়ে এসেছেন বলিউডের প্রথম সারির তারকারা। এ তালিকার শীর্ষে আছেন অমিতাভ, শাহরুখ, সালমান, অক্ষয় কুমারের মতো অভিনেতারা। এবার সে তালিকায় যুক্ত হলেন অভিনেতা বিবেক ওবেরয়।

পাঁচ হাজার দিনমজুরের দায়িত্ব নিজের কাধে তুলে নিলেন বিবেক। এসব মানুষের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পৌঁছে দিতে একটি স্টার্ট-আপ ফিন্যান্সপিয়ারের সঙ্গে কথা বলেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই।

এ প্রসঙ্গে বিবেক ওবেরয় জানিয়েছেন, লকডাউনে দেশের নানা প্রান্তে অভিবাসী শ্রমিকরা আটকে আছেন। লকডাউনে তারা কর্মহীন হয়ে পড়েছেন। আর্থিক অসচ্ছলতার কারণে নিত্য প্রয়োজনীয় পণ্য সংগ্রহ করতে পারছেন না অনেকেই। এসব কথা ভেবেই পাঁচ হাজার দিনমজুরের দায়িত্ব নিয়েছি আমরা।

আপদকালীন সময়ে দেশের সবাইকে অসহায়দের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান অভিনেতা। তিনি বলেন, বিপাকে পড়া দিনমজুরদের পাশে সবাইকে এগিয়ে আসতে হবে। এমন দুর্দিনে তাদের পাশে থাকা আমাদের নৈতিক ও মানবিক দায়িত্ব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ