Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ক্যান্সারে আক্রান্ত শিশুদের পাশে সোনালী বেন্দ্রে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৪:১৯ পিএম

করোনার ভয়াবহতা তুলে ধরতে সোশ্যাল মিডিয়ায় নানান বার্তা নিয়ে হাজির হচ্ছেন বলিউড তারকারা। এর মাধ্যমে কখনও অসহায়দের সাহায্য করছেন, আবার কখনও বা সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছেন। এবার সেই ধারাবাহিকতায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী সোনালী বেন্দ্রে।

দীর্ঘদিন ধরে সোনালী নিজেই লড়াই করছেন মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে। বিদেশে চিকিৎসা নিয়ে দেশে ফিরেছেন তিনি। সারা বিশ্বের মানুষ কঠিন একটি সময় পার করছেন। আর তাইতো মহামারির সময়ে ক্যান্সারে আক্রান্ত শিশুদের পুষ্টিকর খাবার নিশ্চিত করতে উদ্যোগ নিয়েছেন তিনি।

জানা গিয়েছে, একটি সেচ্ছাসেবী সংগঠনের হয়ে নিজের ফেসবুক পেইজে প্রচারণা করে চলেছেন অভিনেত্রী। ইতোমধ্যে প্রচারণা চালিয়ে প্রায় লক্ষাধিক টাকা অনুদান পেয়েছেন তিনি৷ অনুদানে পাওয়া টাকার সবই ক্যান্সারে আক্রান্ত শিশুদের জন্য ব্যয় করা হবে।

মহামারীর সময় ক্যান্সারে আক্রান্ত শিশুদের প্রতি বাড়তি খেয়াল রাখতে বলেছেন সোনালি৷ সঙ্গে এও বলছেন, দুর্যোগে তাঁদের জন্য পুষ্টিকর খাবার নিশ্চিত করুন। কোনো ধরনের অবহেলা না করে সর্বদা তাদের পাশে থাকুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ