Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ইরফানের মৃত্যুতে স্ত্রী সুতপার আবেগঘন স্ট্যাটাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৩:০৫ পিএম

বলিউডের শক্তিমান ও নন্দিত অভিনেতা ইরফান খান মারা গেছেন। তাঁর মৃত্যুতে শোকে মুহ্যমান বলিউড। অভিনেতার মৃত্যুকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন স্ত্রী সুতপা সিকদার।

‘লাইফ অফ পাই’ খ্যাত অভিনেতার সঙ্গে পুরোনো দিনের স্মৃতি রোমন্থন করে ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন সুতপা। সেখানে তিনি লিখেছেন, ‘আমি হারাইনি, যেভাবেই হোক পেয়েছি-ই'।

২০১৮ সালে তিনি নিউরো এন্ডোক্রিন টিউমারে আক্রান্ত হন ইরফান। সুস্থ হয়ে ‘আংরেজি মিডিয়াম’ সিনেমাতে অভিনয়ও করেন তিনি। কিন্তু অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন নায়ক। বুধবার (২৯ এপ্রিল) সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৫৩ বছর। মৃত্যুকালে স্ত্রী সুতপা ও দুই সন্তানকে রেখে গেছেন বি-টাউনের এ অভিনেতা।

উল্লেখ্য, ১৯৮৮ সালে মীরা নায়ারের ‘সালাম বোম্বে’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় ইরফানের৷ ‘পান সিং তোমার’ ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার জেতেন অভিনেতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ