Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইরফান খানের মৃত্যুতে শোকপ্রকাশ নাতালি ও জোলির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৬:০৮ পিএম

শক্তিমান অভিনেতা ইরফান খানকে হারিয়ে পুরো বলিউড ইন্ডাস্ট্রি শোকস্তব্ধ। ৩৫ বছরের দীর্ঘ ক্যারিয়ারে তিনি ৫০টিরও বেশি দেশী সিনেমায় অভিনয় করেছেন। পাশাপাশি হলিউড, তেলেগু ও বাংলা চলচ্চিত্রে দেখা মিলেছে এ অভিনেতার।

আমেরিকান চলচ্চিত্র নির্মাতা মীরা নায়ারের ‘নিউ ইয়র্ক, আই লাভ ইউ’ ও মাইকেল উইন্টারবটমের ‘অ্যা মাইটি হার্ট’ ছবিতে নাতালি পোর্টম্যান ও অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে জুটি বেধেছিলেন ইরফান খান। অভিনেতার মৃত্যুর খবর পেয়ে পুরোনো স্মৃতি রোমন্থন করে শোকবার্তা পাঠালেন তাঁরা।

হলিউড অভিনেত্রী নাতালি পোর্টম্যান ইরফান খানের সঙ্গে ‘‌নিউ ইয়র্ক, আই লাভ ইউ’‌ ছবিতে কাজ করেছিলেন। এই অভিনেতার বিয়োগান্তে নাতালি ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে লিখেছেন, ইরফান খানের কাছের মানুষদের প্রতি আমার ভালোবাসা। ছবিতে দেখা যাচ্ছে, নাতালি সাদা লেহাঙ্গায় কনের সাজে এবং ইরফান মাথায় টুপি পড়ে বিট্রিশ পোশাক পরিধান করেছন।

হলিউডের নির্মাতা মাইকেল উইন্টারবটম পরিচালিত ছবি ‘আ মাইটি হার্ট’‌ ছবিতে ইরফানের সঙ্গে জুটি বাধেন অ্যাঞ্জেলিনা জোলি। ইরফানের মৃত্যুতে তিনি জানিয়েছেন, ‘অ্যা মাইটি হার্ট’ ছবিতে তাঁর সঙ্গে কাজ করতে পেরে সত্যিই ভালো লেগেছে।ইরফানের স্বভাবের কারণে যে কোনও দৃশ্যে অভিনয় করে আনন্দ পাওয়া যেত। ওর হাসিটা এখনও আমার চোখে ভাসছে।ইরফানের পরিবার, বন্ধু ও অনুরাগীদের সমবেদনা জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ