Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীতে কোয়ারেন্টিনে থাকা কনস্টেবলের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:১৮ পিএম

সন্দেহভাজন করোনাভাইরাসের রোগীর সংস্পর্শে আসায় কোয়ারেন্টিনে থাকা এক পুলিশ কনস্টেবল মারা গেছেন। ঢাকা মহানগর পুলিশে কর্মরত এই কনস্টেবলের নাম মোহাম্মদ জসিম (৪০)। তিনি ওয়ারী থানার একটি পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জসিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বেশ কিছুদিন ধরেই জসিম ফকিরাপুলের একটি হোটেলে কোয়ারেন্টিনে ছিলেন। মঙ্গলবার রাতে অবস্থা গুরুতর হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছিল। তার মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে জানা গেছে।
ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, নিহত পুলিশ কনস্টেবল কোয়ারেন্টিনে ছিলেন। করোনাভাইরাসের জন্য পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে মৃত্যুর কারন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ