Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রী হতে চান? ভক্তের প্রশ্নে অমিতাভ বললেন...

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৩:০৫ পিএম

স্যার আপনি কি দেশের প্রধানমন্ত্রী হতে চেয়েছেন? এমনই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল বিগ বি অমিতাভকে। ফাঁস করলেন বিগ-বি। ভক্তদের প্রশ্নে যা বললেন অমিতাভ, শুনলে আপনি অবাক হয়ে যাবেন। সদ্য তার ব্লগের ১২ বছর পূর্ণ হয়েছে। সেই উপলক্ষে একটি পোস্ট করেছিলেন। তারই কমেন্ট সেকশনে এক ভক্ত তাঁকে জিজ্ঞেস করেছেন যে প্রধানমন্ত্রী হওয়ার বাসনা কখনও তাঁর ছিল কিনা!

পালটা রসিকতা করে বিগ বি মন্তব্য করেন, “আরে ভাই! সকাল সকাল কিছু শুভ কথা বলো!” বলিউড শাহেনশার দেওয়া উত্তরের ভঙ্গিতেই বেশ বোঝা যাচ্ছে যে প্রধানমন্ত্রী হওয়ার কোনও বাসনাই তাঁর নেই।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে দীর্ঘদিনের পারিবারিক বন্ধু রাজীব গান্ধীর সমর্থনে অমিতাভ অভিনয় থেকে সংক্ষিপ্ত বিরতি নিয়ে রাজনীতিতে যোগ দিয়েছিলেন। তিনি এলাহাবাদ লোকসভা আসনের জন্য উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ এন বহুগুনার বিরুদ্ধে নির্বাচনে লড়ে রেকর্ড ভোটে জিতেছিলেন। তবে খুব একটা দীর্ঘ হয়নি তাঁর রাজনৈতিকজীবন। মাত্র ৩ বছর পরই তিনি রাজনীতিকে ‘নর্দমা’ আখ্যা দিয়ে বেরিয়ে এসেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ