Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জ্যাকলিনের নতুন ছবির ট্রেলারে রহস্য আর রোমাঞ্চের হাতছানি (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৮:০১ পিএম | আপডেট : ৬:৫৩ পিএম, ১৮ এপ্রিল, ২০২০

এবার ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে। ‘মিসেস সিরিয়াল কিলার’ শিরোনামের ছবিটিতে তার দেখা মিলবে। এতে একজন স্ত্রী, যার স্বামীকে ষড়যন্ত্র করে সিরিয়াল কিলার বানানো হয়। স্বামীকে দোষী প্রমাণ করতে যারা তার স্বামীর বিরুদ্ধে সেই মিথ্যা মামলায় যুক্ত ছিলেন, তাদের একে একে হত্যা করবেন জ্যাকলিন। এমনই সাদা, কালো আর রহস্যে ঘেরা চরিত্র তার।

 

বৃহস্পতিবার মুক্তি পেল ছবির ট্রেলার। রোমান্টিক-থ্রিলার ঘরানার ছবি। এতে এক প্রতিশোধস্পৃহ স্ত্রীয়ের চরিত্রে দেখা যাবে জ্যাকলিনকে। তার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী। অন্যদিকে, পুলিস অফিসারের ভূমিকায় রয়েছেন মোহিত রায়না।

গল্পটা কীরকম? জ্যাকলিন খুব সংক্ষেপে এই থ্রিলারের গল্প জানিয়ে বলেছেন, ‘আমি এখানে এমন এক স্ত্রী যে নিজের স্বামীকে রক্ষা করতে একের পর এক খুন করে। এই থ্রিলার আমার জন্যও একেবারেই নতুন এক রোমাঞ্চকর অভিজ্ঞতা। এর আগে আমি এই ধরনের চরিত্র তো দূরে থাক; নাচ-গান ছাড়া কোনো ছবিই করিনি। আমার জন্য এটা একটা এলিয়েন রোল আর আমি এই চরিত্র হয়ে ওঠার ব্যাপারে আত্মবিশ্বাসী। তা ছাড়া ডিজিটাল মাধ্যমেও এটিই আমার প্রথম পা রাখা। আর আমি নেটফ্লিক্স পরিবারের একজন সদস্য হতে পেরেও খুব রোমাঞ্চিত।’

থ্রিলার ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’-এর ট্রেলারের পরতে পরতে মিলল রহস্য, রোমাঞ্চের হাতছানি। মিসেস সিরিয়াল কিলার’ পরিচালনা করেছেন ফারহা খানের স্বামী শিরীশ কুন্দের এবং প্রযোজনা করেছেন ফারহা খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ