Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ভার্চুয়াল ডেটের টাকায় ৩০০ অসহায় পরিবারের পাশে অর্জুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ৬:২৫ পিএম

সম্প্রতি বলিউড অভিনেতা অর্জুন কাপুর ঘোষণা দেন ত্রাণ তহবিলে অর্থ দিলে তার সঙ্গে ডেটের সুযোগের কথা। তবে সেটা সরাসরি না ভার্চুয়াল ডেট। কথা রাখলেন অর্জুন। মিলল ত্রাণের টাকাও। সেই টাকা দিয়ে আগামী ১ মাসের জন্য ৩০০ দুস্থ পরিবারকে খাওয়ানো যাবে বলে জানিয়েছেন বলিউড এ অভিনেতা।

দিন কয়েক আগেই ভক্তদের কাছে প্রস্তাব রেখেছিলেন যে তার সঙ্গে ভিডিও কলের মাধ্যমে নৈশভোজ সারতে হলে, দুটি বিশেষ সংস্থার ত্রাণ তহবিলে দান করতে হবে। যারা অনুদান দেবেন, সেরকম ৫ জনকে লাকি ড্রয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে। প্রতিশ্রুতিমতো করলেনও তাই অর্জুন কাপুর।

সম্প্রতি, সেই ভার্চুয়াল ডেটের এক ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ভার্চুয়াল ডেটের মাঝেই অর্জুনের বোন অনসূলাকে দেখা গেল সবাইকে অভিনন্দন জানাতে। সেই ৫ জন বিজেতার মধ্যে একজনকে জন্মদিনের শুভেচ্ছাও জানালেন অভিনেতা। সেই সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন সে সকল ব্যক্তিকে, যারা তার ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছেন শুধুমাত্র দুস্থ মানুষগুলোর মুখে হাসি ফোটানোর জন্যে। ৫ জন বিজেতার থেকে সবমিলিয়ে তাদের তহবিলে ৫ লক্ষ টাকা উঠেছে, বলে জানিয়েছেন অর্জুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ