Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কোয়ারেন্টানের জন্য নিজেদের হোটেলের দরজা খুলে দিলেন আয়েশা টাকিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ২:২০ পিএম

ভারতজুড়ে চলছে লকডাউন। এ পরিস্থিতিতেও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আর এসব আক্রান্তের সংস্পর্শে যারা এসেছেন, তাদের পাঠানো হচ্ছে কোয়ারেন্টাইন সেন্টারে। দেশটিতে কোয়ারেন্টাইন সেন্টার সঙ্কট থাকায় সরকারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অনেকে। এ তালিকায় যুক্ত হল বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া।

তিনি ও তার স্বামী ফারহান আজমি বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে খুলে দিলেন তাদের দক্ষিণ মুম্বইয়ের হোটেলের দরজা। এই হোটেলে তৈরি হবে নতুন কোয়ারেন্টাইন সেন্টার।

হোটেল হস্তান্তরের পর ফারহান জানিয়েছেন, “আমরা আমাদের গালফ হোটেল BMC-কে কোয়ারেন্টাইন সেন্টারের জন্য দিয়েছি। সংকটের এই সময়ে আমরা একে অপরের সঙ্গে রয়েছি। আমরা আমাদের হোটেল ইতোমধ্যেই BMC এবং মুম্বই পুলিশকে দিয়ে দিয়েছি। ওখানে কোয়ারেন্টাইন সেন্টার হবে।”

এর আগে কোয়ারেন্টাইন সেন্টার বানানোর জন্য নিজের গোটা অফিসটাই বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে দিয়ে দেন শাহরুখ খান। এছাড়া চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য জুহুর হোটেল খুলে দিয়েছেন সোনু সুদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ