Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা নিয়ে সালমানের সচেতনতামূলক প্রচার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১:৪১ পিএম

করোনা মোকাবিলায় সচেতনতার কোনো বিকল্প নেই এমনটাই ভক্তদের বারবার বুঝিয়ে আসছেন বলিউড অভিনেতা সালমান খান। সম্প্রতি আরও একটি ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে মানুষকে সচেতন করলেন তিনি। করোনা সংক্রমণ রুখতে দেশে যে লকডাউন চলছে, তা অনেকেই সরকারি নিয়ম মেনে পালন করছেন না। তাদের উদ্দেশেই মূলত সালমানের এই ভিডিও।

এতে সালমান বলেন, ইয়ে জিন্দেগি কা বিগ বস হ্যায়। এই মুহূর্তে রাস্তায় বেরোলে মাস্ক পরা কতটা প্রয়োজনীয় সে ব্যাপারেও সচেতন করেন তিনি। সালমান এই প্রসঙ্গে একটি ঘটনা শেয়ার করেন। তিনি বলেন, তারই এক বন্ধু কাছেরই একটি বাজারে গিয়েছিলেন। সালমানের ফার্ম হাউসে যারা রয়েছেন তাদের খাবার কিনতে গিয়েছিলেন এবং তিনি মাস্কও পরেছিলেন। কিন্তু তাকে পুলিশ আটকায়। তখন মাস্ক খুলে সেই বন্ধু পুলিশের সঙ্গে কথা বলেন। আর এতেই আরও ক্ষেপে যায় কর্মরত পুলিশকর্মীরা। বাড়িতে ফিরে সালমানকে ঘটনাটি জানান সেই বন্ধু। সুপারস্টারও বলেন, মাস্ক খুলে কথা বলা তার মোটেও ঠিক হয়নি।

পুলিশের কাজের প্রশংসা করে সলমন বলেন, ‘‘অকারণে পুলিশ পেটাচ্ছে না। আপনি ঠিক ভাবে চলুন, তা হলে পুলিশও পেটাবে না। আপনাদের অসতর্কতার জন্য যেন মিলিটারির সাহায্য না নিতে হয়, সে দিকেও আপনাদের বিশেষ নজর দিতে হবে।’’

সালমান আরও বলেন, ঈশ্বরের কাছে প্রার্থনা করতে যদি চান, তা বাড়ি থেকে করুন। নিজের পরিবারের সদস্যদের কেন বিপদে ফেলছেন?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ