Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এবার সুসংবাদ দিলেন মিঠুন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

এরই মধ্যে জাতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ দ্বিতীয় সন্তানের পিতা হয়েছে। ক্রিকেট থেকে নিষিদ্ধ দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আবার পিতা হবার সংবাদ পেয়েছেন। পরশু কন্যা সন্তানের পিতা হলেন জাতীয় দলের আরেক ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন।

করোনা ভাইরাসের আক্রমণে সারা পৃথিবীর মানুষ বিপর্যস্ত। বাংলাদেশেও পরিস্থিতি ভয়াবহ। এসবের ভেতর বাংলাদেশের ক্রিকেটারদের ঘরে আসছে একের পর এক সুসংবাদ। গতপরশু দুপুরে রাজধানীর স্কয়ার হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন মোহাম্মদ মিঠুনের স্ত্রী। দ্বিতীয় সন্তানের পিতা হওয়ার খবরটি নিশ্চিত করেছেন মিঠুন। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, আজ (কাল) দুপর একটায় আমার কন্যা দুনিয়াতে এসেছে। আমার স্ত্রী ও সন্তান উভয়েই ভালো আছে। তাদের জন্য সবাই দোয়া করবেন। নাম আমরা আগেই ঠিক করে রেখছিলাম। ওর নাম নাম আমরা রেখেছি আলীশা মেহরিশ। ওর জন্য সবার কাছে দোয়া চাইছি। সেই সঙ্গে প্রার্থনা করছি বাংলাদেশের মানুষ যেন করোনার এই বিপদ থেকে দ্রæত মুক্তি লাভ করে।’

জাতীয় দলের এই তারকা ২০১৬তে প্রথম সন্তানের পিতা হন। সেবার তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিঠুন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ