Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বিজেপির হয়ে ভোটে লড়ছেন না মিঠুন চক্রবর্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৪:০৬ পিএম

একুশের বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে নারাজ মিঠুন চক্রবর্তী। নিজের সিদ্ধান্তেই অটল থেকেছেন তিনি। শনিবারই দিল্লিতে দলীয় বৈঠকে পরের দুই দফার প্রার্থীতালিকা চূড়ান্ত করেছে বিজেপি। সেখানে নাম নেই মিঠুন চক্রবর্তীর। তবে দুই দফার ভোটে বিজেপির থেকে টিকিট পেয়েছেন বেশ কজন তারকা। বিজেপির ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, মিঠুন শুধু প্রচারেই অংশ নেবেন। তার প্রার্থী হওয়ার কোনও সম্ভাবনা নেই।

উল্লেখ্য, মিঠুনের কাছে ভোটে লড়ার প্রস্তাব আগেই গিয়েছিল। কিন্তু তখনই তিনি নাকচ করে দিয়েছেন। কৈলাস নিজেই সেকথা প্রকাশ্যে এনেছিলেন যে, “মিঠুন নির্বাচনে লড়বেন না বলেই জানিয়ে দিয়েছেন।” তবে এর পাশাপাশি রাজ্য বিজেপির পর্যবেক্ষক একথাও বলেছিলেন যে, “যদি দল চায়, তাহলে আমি নিজে মিঠুনদার সঙ্গে কথা বলব। আর উনি যদি দলের সিদ্ধান্তে সম্মতি দিয়ে ভোটে লড়তে চান তো আমি ওঁর পাশে আছি।” কিন্তু শনিবার পরের দুই দফা ভোটের তালিকা প্রস্তুত হওয়ার সময়ই জানা গেল যে, মিঠুন চক্রবর্তী প্রার্থী হচ্ছেন না। তিনি শুধুমাত্র বিজেপির হয়ে প্রচারই করবেন।

তবে এপ্রসঙ্গে বিশেষভাবে উল্লেখ্য, মিঠুন নামক বাঙালির আবেগ যে আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপির অন্যতম মূল অস্ত্র হতে চলেছে, তা হলফ করে বলাই যায়। সেই প্রেক্ষিতে ভোটবাক্সেও বিপুল প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। সদ্যই ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তাও পেয়েছেন মিঠুন চক্রবর্তী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ