Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় সাহসী নারীদের ১ লাখ ডলার দিলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:৩২ পিএম | আপডেট : ৭:৪৫ পিএম, ১০ এপ্রিল, ২০২০

করোনা প্রাদুর্ভাব থেকে নিজেকে বাঁচাতে মানুষ এখন গৃহবন্দি। এর মাঝে অনেকে নিজেকে বিলিয়ে দিচ্ছেন মানব সেবায়। এমন চারজন নারীর পাশে দাঁড়ালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। একটি সংস্থার সহযোগিতায় সেই চার নারীর হাতে তুলে দিয়েছেন এক লক্ষ ডলার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন নায়িকা। সেখানে তিনি তুলে ধরেছেন এমন চার নারীর কথা, যাঁরা ব্যক্তিগত জীবনের ঊর্ধ্বে উঠে সমাজের কাজে ব্রতী। এমিলি, জো, জয়া এবং জেনি নামের এই চার জনের প্রত্যেকেই কোনও না কোনও ভাবে করোনার বিরুদ্ধে লড়াইয়ে শামিল হয়েছেন।

কেউ অ্যাডভান্সড প্র্যাকটিস নার্সিংয়ে যুক্ত, কেউ মানুষকে এন৯৫ মাস্ক জোগান দিতে ব্যস্ত, কেউ বা আবার মানুষকে খাবারের প্যাকেট দেওয়ার কাজ করে চলেছেন। পোস্টটিতে হ্যাশট্যাগ দিয়ে প্রিয়ঙ্কা লিখেছেন ‘টুগেদার উইমেন রাইজ়’।

করোনা মোকাবিলায় এর আগেও প্রিয়াঙ্কা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শুরু করে একাধিক তহবিলে দান করেছেন। অংশগ্রহণ করছেন লেডি গাগার ভার্চুয়াল ইভেন্ট ফান্ডেও। সেখানে উপস্থিত থাকবেন বলিউড আরেক জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ