Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাসাকলির পুনর্নির্মাণ, ক্ষেপলেন এআর রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:১২ পিএম | আপডেট : ৭:৪৮ পিএম, ১০ এপ্রিল, ২০২০

এআর রহমানের কম্পোজ করা এবং মোহিত চৌহানের গলায় মাসাকলি গানটি একসময়ে ব্যাপক হিট করেছিল। সেই গানটিরও এবার রিমিক্স করা হয়েছে। সম্প্রতি টি-সিরিজ থেকে মুক্তি পেয়েছে মাসাকলি ২.০। গানটির পুনর্নির্মাণ কেবল ফ্যানদেরই নয়, মাসাকলি-র মূল নির্মাতাদের মধ্যেও অসন্তোষ তৈরি করেছে।

এআর রহমান সামাজিক মাধ্যমে এক পোস্টে লিখেছেন, কোনো শর্ট কাট নয়, ঠিকঠাক দেখভাল, জেগে থাকা রাত, লেখা এবং আবার লেখা। যে গান যুগের পরে যুগ থাকবে তার জন্য ৩৬৫ দিন ২০০ এরও বেশি মিউজিশিয়ান মাথা খাটান। পরিচালকদের দল, একজন সুরকার ও গীতিকার যাদের সমর্থনে থাকেন অভিনেতা ও ডান্স ডিরেক্টররা আর ছবির ক্রুরা।

পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরাও টুইট করেন, দিল্লি ৬ এবং মাসাকলি ভীষণ ভালোবাসা ও আবেগ দিয়ে তৈরি। গানটি সংরক্ষণ করা প্রয়োজন। রিমিক্স থেকে সাবধান। তাতে আপনার কানের ক্ষতি করতে পারে। তবে বলিউডে এই প্রথম রিমিক্স নয়। বিগত দিনে প্রায় প্রতিটি ছবিতেই পুরনো ছবির গানতে নতুন মোড়কে পেশ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ