Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

গণপূর্ত অধিদপ্তরের প্রকৌশলীর সাফল্য

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৮ এএম

“ক্যাপাসিটি ডেভেলপমেন্ট প্রোগ্রাম অব টিটিসি, রাজশাহী” রাজশাহী টিটিসি’র মান উন্নয়নে গৃহীত বাংলাদেশ সরকারের একটি গুরুত্বপূর্ণ প্রকল্প। মোট ৮৭ কোটি ১১ টাকা মূল্যমানের এ প্রকল্পটিতে যৌথভাবে অর্থায়ন করে বাংলাদেশ সরকার ও কোরিয়ান ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সি (কঙওঈঅ)।

প্রকল্পটির বাস্তবায়নকাল ছিল ১ জানুয়ারি ২০১৬ থেকে ৩১ ডিসেম্বর ২০১৯ পর্যন্ত। প্রকল্পের আওতায় ছিল টিটিসি ভবনের আইটি ভবনের ভার্টিক্যাল এক্সটেনশন, অভ্যন্তরীণ রাস্তা ও কম্পাউন্ড ড্রেন নির্মাণ, বাউন্ডারি ওয়াল নির্মাণ, বিভিন্ন মেরামত কাজ ইত্যাদি। প্রকল্পের এসকল কাজ গণপূর্ত অধিপদপ্তরের মাধ্যমে সম্পাদিত হয় যা বাস্তবায়ন করেন রাজশাহীগণপূর্ত বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী ফেরদৌস শাহনে ওয়াজকান্তা। তার তত্ত্বাবধানে প্রকল্পের কাজ নির্ধারিত সময়ের ৬ মাস পূর্বে সম্পন্ন করা হয়। পাশাপাশি মোট ২.৬৯ কোটি টাকা সাশ্রয় হয়। তার এ সাফল্যের জন্য গণপূর্ত অধিদপ্তরের বার্ষিক সম্মেলনে অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর উপস্থিতিতে ফেরদৌস শাহনে ওয়াজকান্তাকে অভিন্দন জানান। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ