Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তৃণমূলকে সংগঠিত করে আপনারা আগামী নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে অবস্থান নিবেন-গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ৬:৫৭ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় জাতীয় সংসদ সদস্য-১৪৭,ময়মনসিংহ-২(ফুলপুর-তারাকান্দার)এমপি বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন তৃণমূল আওয়ামীলীগকে সংগঠিত করার মাধ্যমে আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষে আপনারা অবস্থান নিবেন,ভোট দিয়ে জয়যুক্ত করবেন।বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে সহযোগীতা করবেন আপনারা এটাই আমি বিশ্বাস করি।

২৯ অক্টোবর(রোববার)বিকাল সাড়ে ৫ টায় ৬ নং ঢাকুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে উপস্থিত থেকে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এ সময় তিনি আরও বলেন,বাংলাদেশ সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে এই বাংলার মানুষ।রাস্তাঘাট,কলকারখানা,বিদ্যুৎ,বড় বড় প্রকল্প যেমন পদ্মা সেতু,মেট্রো রেল এসব এখন আর অলিক কোন কল্পনা নয়।সব এখন বাস্তব।জাতীর জনকের কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের মহাসোপানে দাড়িয়ে।এমন একটি সময় দেশকে অস্থিতিশীল করতে একটি মহল স্বাধীনতার বিরোধী শক্তি অপতৎপরতা চালাবার চেষ্ঠা করছে। যে কোন মূল্যে এই অপশক্তিকে রুখে দিতে হবে।তারা কি চায় ? আমরা মুক্তিযুদ্ধের প্রজন্ম সকল অপশক্তিকে রুখে দিতে সক্ষম।সকল অপশক্তিকে রুখে দিয়ে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে নৌকা প্রতীকে ভোটদিয়ে আবার জয়যুক্ত করবেন আমি এটাই বিশ্বাস করি।সর্বোপরি আমি বাংলার রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধুর তনয়া বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই।

৬ নং ঢাকুয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক,উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর,সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার,সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য মেজবাহ উল আলম রুবেল চৌধুরী,সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস-চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন,সালমা আক্তার কাকন,ঢাকৃয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকরামুল হক তালুকদারসহ দশ ইউনিয়নের চেয়ারম্যানগণ, স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ নেতৃবৃন্দ।

এর পুর্বে তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমতের সভাপতিত্বে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি তারাকান্দায় উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার বিভাগ ও প্রতিবন্ধী ফাউন্ডেশনের উদ্যোগে ২৫ জন দুস্থ অসহায় প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার এবং ৬০ জন গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেল বিতরণ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ