Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধূলা হলো মানসিক উৎকর্ষতা লাভের অন্যতম মাধ্যম-গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা(ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৫ পিএম

বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেছেন,খেলাধূলা হলো মানসিক উৎকর্ষতা লাভের অন্যতম মাধ্যম।যারা আজকের খেলায় অংশগ্রহণ করেছেন তারা শরীর চর্চায় এবং শারীরিকভাবে ভালো থাকবেন।খেলাধূলা করলে আপনাদের মানসিকতা ভালো থাকবে।আপনারা মাঠে থাকবেন।আপনাদের এই খেলাধূলা চর্চার মাধ্যমে আপনারা জেলা এবং বিভাগীয় পর্যায়ে আরো সুনাম অর্জন করবেন।আপনাদের পাশে থাকবে উপজেলা প্রশাসন,আওয়ামীলীগ এবং সর্বোপরি আমিও আপনাদের পাশে থাকবো।

এদিকে, শুরুতেই গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদ বীর মুক্তিযোদ্ধাসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকলের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তার বক্তব্য শুরু করেন।

শনিবার বিকাল ৪ টায় ময়মনসিংহের তারাকান্দায় বঙ্গবন্ধু সরকারী ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা-২০২২ এর চূড়ান্ত ফুটবল প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তারাকান্দা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুবক্কর সিদ্দিক এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ফজলুল হক, নির্বাহী অফিসার মিজাবে রহমত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী রনু ঠাকুর।

এ সময় আরও উপস্থিত ছিলেন,তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া সরকার,সহসভাপতি মেজবাহ-উল-আলম রুবেল চৌধুরী,যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল ইসলাম রাজু,আজারুল ইসলাম সরকার,শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক নুরুজ্জামান সরকার বকুল,যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান,যুগ্ম-আহবায়ক বিপ্লব চৌধুরী,স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল চৌধুরী,সাধারণ সম্পাদক কাজল সরকারসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ এবং সামাজিক রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ