Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন সচিব গণপূর্ত ও মৎস্য মন্ত্রণালয়ে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার। এজন্য প্রশাসনের দুজন অতিরিক্ত সচিবকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। একই সঙ্গে একজন সচিবের দপ্তর বদল করা হয়েছে। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। পদোন্নতি পেয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব হয়েছেন একই মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কাজী ওয়াছি উদ্দিন। তার এ পদোন্নতির আদেশ আগামী ২২ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে।
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকারের চুক্তির মেয়াদ আগামী ২২ সেপ্টেম্বর শেষ হবে। এছাড়া বিদ্যুৎ বিভাগের অতিরিক্ত সচিব মু. মোহসিন চৌধুরীকে সচিব পদে পদোন্নতি দিয়ে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক করা হয়েছে।
এ আদেশ আগামী ৩০ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে।
অন্য আদেশে বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ডের মহাপরিচালক সচিব নাহিদ রশীদকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব হিসেবে বদলি করা হয়েছে। তার এ বদলির আদেশ আগামী ৩০ সেপ্টেম্বর থেকে কার্যকর হবে। মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিবের দায়িত্বে থাকা মুহাম্মদ ইয়ামিন চৌধুরী আগামী ৩০ সেপ্টেম্বর অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন সচিব গণপূর্ত ও মৎস্য মন্ত্রণালয়ে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ