Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউসুফ খান পাঠানের বিকল্প নেই--গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২২, ১১:৩১ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ‘উন্নয়নের অগ্রযাত্রার প্রতীক হচ্ছে আনারস'। তাই ময়মনসিংহ জেলা পরিষদের অসমাপ্ত কাজ শেষ করতে ১৭ অক্টোবরের নির্বাচনে আওয়ামীলীগ তথা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী ইউসুফ খান পাঠানকে আনারস প্রতীকে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউসুফ খান পাঠানের কোন বিকল্প নেই। ইউসুফ খান পাঠানকে আগেও ভোট দিয়ে যেভাবে নির্বাচিত করেছিলেন, একইভাবে এবারও আনারস মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। ইউসুফ খান পাঠান একজন সৎ ও আদর্শবান মানুষ। শনিবার (৮ অক্টোবর) বিকালে ফুলপুর পৌরসভা মিলনায়তনে আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ খান পাঠানের আনারস প্রতীকের সমর্থনে পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যানদের সাথে আয়োজিত বিশেষ মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তব্যে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি এসব কথা বলেন।

ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ খান পাঠানের আনারস প্রতীকের সমর্থনে পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যানদের সাথে আয়োজিত বিশেষ মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইউসুফ খান পাঠান, উপজেলা ভাইস চেয়ারম্যান আনিছুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, ময়মনসিংহ জেলা পরিষদের নির্বাচনে ফুলপুর থেকে সদস্য প্রার্থী মোহাম্মদ মাহবুবুর রহমান (টিউবওয়েল প্রতীক), মোঃ হাবিবুর রহমান মড়ল (তালা প্রতীক)সহ সংরক্ষিত মহিলা আসনের প্রার্থী, পৌরসভার কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ